মানিকগঞ্জে কারাগারে হাজতির মৃত্যু

manikganj

মানিকগঞ্জ জেলা কারাগারে অসুস্থ হয়ে এক হাজতির মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যার পর কারাগারে তিনি হঠাৎ অসুস্থ পড়েন। পরে জেলা সদরের ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বন্দী হাজতি সাগর হোসেন মানিকগঞ্জের সিংগাইর উপজেলার তালতলা এলাকার বাসিন্দা। তিনি নারী ও শিশু নির্যাতন মামলার আসামি হিসেবে জেলা কারাগারে বন্দী ছিলেন।

জেলা কারাগার ও হাসপাতাল কর্তৃপক্ষ সূত্রে জানা যায়, গতকাল সন্ধ্যার পর হাজতি সাগর হোসেন হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে রাত সাড়ে আটটার দিকে চিকিৎসার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক মাহমুদা সুলতানা পরীক্ষা-নিরীক্ষা করে রাত ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

আরো পড়ুন: চাঁদা না দেওয়ায় আ‘লীগ নেতাকে মারপিট

হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা কাজী এ কে এম রাসেল বলেন, ‘হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে হাজতির মৃত্যু হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের পর তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।’

জেল সুপার মো. বজলুর রশিদ আখন্দ জানান, ‘গতকাল রাতে সাগর হোসেন হঠাৎ অসুস্থ হয়ে পড়লে সাথে সাথে তাকে মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। পরে পরীক্ষা-নিরীক্ষা শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।’

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top