সেতুতে স্লাব ভাঙ্গা, যানচলাচল ব্যহত

bridege

একটি কালভার্টের মধ্যবর্তী অংশের স্ল্যাব ভেঙে যান চলাচল বন্ধ রয়েছে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার সাটুরিয়া ইউনিয়নে। ওই ব্রীজটি দিয়ে কোন যানবাহন চলাচল করতে পারেনা। যে কারণে জনসাধারণকে হেঁটেই চলাচল করতে হচ্ছে।

জানা গেছে, কালভার্টের মধ্যবর্তী স্থানের স্ল্যাবের কিছু অংশ ভেঙে পড়ে আছে। পথচারীরা হেঁটে চলাচল করছেন।

স্থানীয় ইউপি সদস্য মো. শহর আলী কালভার্টের পশ্চিম পাশে ইটের গাঁথুনি দিয়ে তার অংশের জমিতে মাটি ভরাট করায় বন্ধ হয়ে গেছে পানি প্রবাহ।

স্থানীয়  এক ব্যক্তি জানান,  পাকিস্তান আমলে স্থাপিত সাটুরিয়া সিনেমা হল নামের সড়কটির মধ্যবর্তী স্থানে কালভার্ট ভেঙে যান চলাচল ব্যাহত হচ্ছে। কালভার্টটি সংস্কার বা পুনর্নির্মাণ করে যান চলাচলের উপযোগী করা জরুরি হয়ে পড়েছে। এজন্য সংশ্লিষ্ট দপ্তরের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

সাটুরিয়া ইউপির ৩ নম্বর ওয়ার্ডের সদস্য শহর আলী বলেন, আমার জমিতে মাটি ভরাট করার জন্য ইটের গাঁথুনি দিয়ে কালভার্টের এক পাশ আটকে দিয়েছি। এতে পানিপ্রবাহ বন্ধ রয়েছে। চেয়ারম্যানের সঙ্গে কথা বলে কালভার্টটি মেরামতের ব্যবস্থা করা হবে।

সড়কটি খুবই গুরুত্বপূর্ণ। ভেঙে যাওয়া কালভার্টটি দ্রুত সময়ের মধ্যে সংস্কারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান, সাটুরিয়া উপজেলা প্রকৌশলী মো. নাজমুল করিম।

সবখবর/ নিউজ ডেস্ক 

নিউজটি শেয়ার করুন
Scroll to Top