মানিকগঞ্জের দুই উপজেলায় ৩২ জনের মনোনয়ন দাখিল

উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে মনোনয়পত্র দাখিলের শেষ দিনে মানিকগঞ্জের সিংগাইর ও হরিরামপুর উপজেলায় মোট ৩২ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

সোমবার বিকেলে জেলা নির্বাচন কর্মকর্তা আমিনুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

সিংগাইর উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।

সিংগাইর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন জমাদানকারীরা হলেন স্বতন্ত্র (নির্দলীয়) নিত্য গোপাল সাহা বলাই, জামির্ত্তা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও স্বতন্ত্র (নির্দলীয়) মো. আবদুল হাকিম, সিংগাইর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সায়েদুল ইসলাম ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. আবদুল মাজেদ খান।

অপরদিকে হরিরামপুর উপজেলায় চেয়ারম্যান পদে ৯জন, ভাইসচেয়ারম্যান পদে ৮ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।

হরিরামপুরে চেয়ারম্যান পদের প্রার্থীরা হলেন, হরিরামপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. রাজিবুল হাসান রাজিব, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ সভাপতি মো. সাদ্দাম হোসেন, আয়ারল্যান্ডের ডাবলিন শহর আওয়ামী লীগের উপদেষ্টা সামছুল ইসলাম, হরিরামপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. সেলিম মোল্লা, হরিরামপুর উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মো. আজিম খাঁন, হরিরামপুর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের ত্রাণ ও দুযোর্গ বিষয়ক সম্পাদক দেওয়ান সাইদুর রহমান, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. তামজিদ উল্লা প্রধান লিল্টু, হরিরামপুর উপজেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক ও বয়ড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান যুবদল নেতা মো. জাহিদুর রহমান তুষার এবং নির্দলীয় (স্বতন্ত্র) রাকিব হাসান।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top