সিংগাইরে কুদ্দুস হত্যা মামলার ৯ আসামী গ্রেপ্তার

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার আটিপাড়া গ্রামের আলোচিত কুদ্দুস হত্যাকান্ডের প্রধান আসামীসহ ৯ আসামীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

বুধবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার চান্দহর ইউনিয়নের আটিপাড়া গ্রামের হযরত আলীর ছেলে কালাম, তার ভাই ইউপি সদস্য আব্দুল গফুর, হাকিম আলীর ছেলে মিলন, কালামের ছেলে জুবায়ের, সিরাজপুর গ্রামের সামসুল ইসলামের ছেলে মোখলেছ, ওমেদ আলীর ছেলে আবুল হোসেন, আবুল হোসেনের ছেলে আব্দুল আওয়াল, মঞ্জুরুল হক ও বখতিয়ার হোসেন।

সংবাদ সম্মেলনে সুজন সরকার জানান, গত ৩ ফেব্রুয়ারি আটিপাড়া গ্রামের দেওয়ানবাড়ি মসজিদের সামনে পূর্ব শত্রুতার জের ধরে গ্রেপ্তার আসামীসহ আরো কয়েকজন বাশ ব্যবসায়ি আব্দুল কুদ্দুসকে কুপিয়ে হত্যা করে। এঘটনায় নিহত কুদ্দুসের স্ত্রী শিউলী বেগম ১৫ জনের নামে ও অজ্ঞাত ১০/১৫ জনকে আসামী করে সিংগাইর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা রুজুর হওয়ার পর সেটির তদন্ত পায় জেলা গোয়েন্দা পুলিশ।

তিনি আরো জানান, আজ ভোরে পুলিশ অভিযান চালিয়ে ঢাকার সবুজবাগ ও হাজারীবাগ থানা এলাকা থেকে ৭ জনকে গ্রেপ্তার করে। এর আগে গত ২০ তারিখে একই এলাকা থেকে মঞজুরুল ও বখতিয়ারকে গ্রেপ্তার করা হয়। বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। গ্রেপ্তারকৃতদের যথাযথ আইনী প্রক্রিয়ায় আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

সংবাদ সম্মেলনে ডিএসবির অতিরিক্ত পুলিশ সুপার নুরজাহান লাবনী, জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদসহ বিভিন্ন পর্যায়ের পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top