মানিকগঞ্জে চিকিৎসকদের মিলনমেলা

বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) মানিকগঞ্জ জেলা শাখা এর আয়োজনে জেলায় কর্মরত দেড় শতাধিক চিকিৎসকদের সমন্বয়ে এক মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।

গত ২২ জানুয়ারি সোমবার সকালে মানিকগঞ্জ জেলা সদর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মিলনায়তনে এই মিলন মেলা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ)মানিকগঞ্জ জেলা শাখার সভাপতি ডা: লুৎফর রহমানের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক ডা: কাজী এ.কে.এম.রাসেলের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলার সুযোগ্য সিভিল সার্জন ডা. মোয়াজ্জেম আলী খান চৌধুরী, কর্নেল মালেক মেডিকেল কলেজ এর অধ্যক্ষ ও সোসাইটি অফ এনেসস্থেসিওলজিস্ট এর সভাপতি ডা. মো: জাকির হোসেন, কর্নেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক পরিচালক ডা: মো: আরশ্বাদ উল্লাহ, ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মানিকগঞ্জ এর তত্ত্বাবধায়ক ডা. মোহাম্মদ বাহাউদ্দীনসহ স্বাচিপ নেতৃবৃন্দ ও জেলার চিকিৎসক দের বিভিন্ন সোসাইটির নেতৃবৃন্দ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, মানিকগঞ্জ জেলা বিএমএ এর সাধারণ সম্পাদক ডা. মোস্তাফিজুর রহমান, সহ সভাপতি ডা. নাসির উদ্দিন, ডা. আমিনুর রহমান সহ,যুগ্ম সম্পাদক ডা. মানবেন্দ্র সরকার,প্রচার ও জনসংযোগ সম্পাদক ডা. হুমায়ুন কবির,স্বাচিপ নেতৃবৃন্দ সহ বিজ্ঞান বিষয়ক সম্পাদক সহকারী অধ্যাপক ডা. আশরাফ হোসেন,দপ্তর সম্পাদক ডা. তুষার হোসেন, আপ্যায়ন বিষয়ক সম্পাদক ডা. শারমীন তারেক, সমাজকল্যাণ সম্পাদক ডা. নাজমুন নাহার মুনমুন ও কার্যনির্বাহী সদস্যগণ সহ এবং জেলার সকল স্বাস্থ্য প্রতিষ্ঠানের অধ্যাপক, সহযোগী অধ্যাপক, সহকারী অধ্যাপক ও কনসাল্টেন্ট বৃন্দ ও প্রাইভেট প্রতিষ্ঠানের চিকিৎসকগণ ও উপস্থিত ছিলেন। এ ছাড়াও কর্নেল মালেক মেডিকেল কলেজ ছাত্রলীগ সভাপতি রাওফিন রাইয়ান নিবির সহ ছাত্রলীগ, মেডিকেল কলেজ শাখা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, দীর্ঘদিন পর জেলার সকল চিকিৎসকদের ঐক্যবদ্ধভাবে স্বাধীনতার চেতনায় উজ্জীবিত থেকে জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে এবং চিকিৎসকদের অধিকার ও মর্যাদা অক্ষুণ্ণ রাখার অব্যাহত চেষ্টায় প্রত্যেকেই আশাবাদ ব্যক্ত করেন এবং প্রত্যেকেই ইতিবাচক সাড়া ও সংকল্প প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন
Scroll to Top