চোর চক্রের মুলহোতাসহ তিনজন গ্রেপ্তার

arrest

মানিকগঞ্জের শিবালয়ে চেতনা নাশক দ্রব্য খাইয়ে ব্যাটারি চালিত অটোরিক্সা চোর চক্রের প্রধান সাবেক ইউপি সদস্যসহ তিনজনকে গ্রেপ্তার করেছে শিবালয় থানা পুলিশ।

শুক্রবার দুপুরে শিবালয় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহনুর-এ আলম এ তথ্য নিশ্চিত করেছেন। গ্রেপ্তারকৃতদের দেয়া তথ্যানুযায়ী চোরাই কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও দু’টি অটোরিকশা উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- শেরপুরের ঝিনাইগাতি উপজেলা তামাগোছা গ্রামের মো. হাসেত আলী (৪০), পাবনার আতাইকোলা সদর উপজেলার সুজন (৪৮) ও মানিকগঞ্জের শিবালয়ের রুপসা এলাকার নিজাম মেম্বার (৫৫)। নিজাম শিবালয় উপজেলার উলাঈল ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার ছিলেন।

শিবালয় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, গত বৃহস্পতিবার দুপুরে আমাদের কাছে সংবাদ আসে পাটুরিয়া ঘাট থেকে একটি অটোরিক্সাসহ চালক নিখোঁজ হয়েছে। এ সংবাদে আমরা অভিযান চালিয়ে পাটুরিয়া সংযোগ মোড় থেকে অটোরিকক্সাসহ একজন চোরকে আটক করা হয়। এরপর আধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অটোচালক রাজু আহাম্মেদকে ধামরাই কালামপুরের সুতিপাড়া ব্রীজের নীচ থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে উথলী হাসপাতালে ভর্তি করা হয়। যাত্রীবেশী দুর্বৃত্তরা শরবতের সাথে চেতনানাশক দ্রব্য খাওয়ায়ে তার রিক্সা চুরি করে নেয়।

এছাড়া, বৃহস্পতিবার গভীর রাতে আরেকটি সংবাদ আসে উপজেলার কয়ড়া এলাকা থেকে আরো একটি ব্যাটারি চালিত অটোরিক্সা চুরি হয়েছে। তাৎক্ষনিক অভিযান চালিয়ে ঘিওর উপজেলার ধুলুন্ডি এলাকা থেকে চোরাইকৃত রিক্সাসহ চোরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার সুজনের স্বীকারোক্তিনুযায়ী এসকল ঘটনার সাথে জড়িত শিবালয় উপজেলার রুপসা বাজারের চিহ্নিত ভাংগারি ব্যবসায়ী নিজাম মেম্বারকে গ্রেপ্তার করা হয়। তিনিই এলাকায় চোর চক্রের মূল হোতা বলে স্থানীয়রা জানান।

এছাড়া, আজ শুক্রবার ভোরে জরুরী সেবা ৯৯৯ থেকে কল করে জানানো হয় মাগুরা থেকে একটি প্রাইভেটকার চুরি হয়েছে। জিপিআরএসের মাধ্যমে গাড়ির মালিকের দেয়া তথ্য অনুযায়ী রাজবাড়ীর দৌলতদিয়া থেকে মানিকগঞ্জের পাটুরিয়ার উদ্দেশ্যে ছেড়ে আসা কেরামত আলী নামে রো-রো ফেরি থেকে গাড়িটি উদ্ধার করা হলেও ঘটনার সাথে জরিত কাউকে পাওয়া যায়নি। এসকল ঘটনায় শিবালয় থানায় পৃর্থক মামলা রুজু হয়েছে।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top