মাদকাসক্তি নিরাময় ও পুনর্বাসন কেন্দ্রের জন্য জমি ক্রয়

বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে মানিকগঞ্জ সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের বাঘিয়া এলাকায় নির্মিত হবে আন্তর্জাতিকমানের মাদকাসক্তি নিরাময় ও পুনর্বাসন কেন্দ্র। ৬শ শয্যা বিশিষ্ট পুনর্বাসন কেন্দ্র নির্মাণের জন্য ইতোমধ্যে ৩.৮৬ একর জমি সংগ্রহ হয়েছে। 

বুধবার দুপুরে সাব রেজিস্টারের কার্যালয় মানিকগঞ্জে জমি ক্রয় বাবদ দলিলে স্বাক্ষর করেন পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান।

মৌজা মূল্যে ৫ জন জমির মালিকের কাছ থেকে চারটি দলিলের মাধ্যমে মোট ৩৬ লাখ টাকার ৭৮.৭৫ শতাংশ জমি ক্রয় করা হয়।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) নুরজাহান লাবনী, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রউফ প্রমুখ উপস্থিত ছিলেন ।

পুলিশ সুপার গোলাম আজাদ জানান, এর আগে ৩.০৮ একর জমি ক্রয় করেছে বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্ট এর মধ্যে একই দাগের ৮৪ শতক জমি দান করেছেন জলিল মিয়া নামের এক ব্যক্তি। প্রস্তাবিত মাদকাসক্তি নিরাময় ও পুনর্বাসন প্রকল্পের জন্য মোট ১৪ একর জমি ক্রয় করবে বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্ট।

তিনি আরো জানান, ২০২২ সালের ২০ জুলাই বুধবার দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের বাঘিয়া এলকায় প্রস্তাবিত মাদকাসক্ত পুনর্বাসন প্রকল্পের জন্য স্থান পরিদর্শন ও জমি ক্রয় সংক্রান্তে মতবিনিময় সভায় করেছিলেন ঢাকা পুলিশ হেডকোয়ার্টার্স ডিআইজি (ফিন্যান্স) মো. মাহবুবুর রহমান ভূঁইয়া বিপিএম (বার)।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top