হেরোইনসহ ছয় মাদক ব্যবসায়ি গ্রেপ্তার

Manikganj Arrest

মানিকগঞ্জে পৃথক অভিযান চালিয়ে ৫৭ গ্রাম হেরোইনসহ ছয় মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এরআগে শনিবার মানিকগঞ্জ সদর ও সিংগাইর উপজেলায় তিনটি অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

রবিবার (৯ এপ্রিল) সকালে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক আবুল কালাম।

গ্রেপ্তারকৃতরা হলেন- মানিকগঞ্জ সদর উপজেলার পূর্ব দাশড়া এলাকার মো. সালমান, মিতরা গ্রামের মো. রাজু, সিংগাইর উপজেলার আজিমপুর গ্রামের মো. কালাম, নয়াডাঙ্গী গ্রামের মো. কুদ্দুস বেপারী, গোবিন্দল গ্রামের মো. হারুন ও রায়দক্ষিন গ্রামের মো. চান মিয়া।

পুলিশ পরিদর্শক আবুল কালাম জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার মানিকগঞ্জের সদর ও সিংগাইর উপজেলায় উপ-পরিদর্শক রিপন নাগ, নাজমুল আলম ও আসাদ মিয়া পৃথক তিনটি অভিযান চালায়। অভিযানে ৫৭ গ্রাম হেরোইনসহ ছয় মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। যার বাজারমূল্য প্রায় ৫ লাখ ৭০ হাজার টাকা।’

গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে আদালতে মাদক আইনে ১৬টি মামলা চলমান রয়েছে। তারা জামিনে বের হয়ে পুনরায় মাদক বিক্রি করে আসছিলো। এ ঘটনায় মানিকগঞ্জ সদর ও সিংগাইর থানায় মাদক আইনে পৃথক তিনটি মামলা করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top