টিসি দেওয়ায় শিক্ষকে কোপালো ছাত্র

খাবাশপুর

মানিকগঞ্জ সদর উপজেলার  বালিরটেক খাবাশপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে  বহিস্কৃত ছাত্র ও তার সহযোগীরা।

 গুরুতর  আহত প্রধান শিক্ষককে  উন্নত চিকিৎসার  জন্য  ঢাকা নেওয়া হয়েছে। 

খাবমপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক  আফতাব উদ্দিন জানান,  রোববার দুপুর ১২টার দিকে প্রধান শিক্ষক  মিজানুর রহমান স্কুলে  আসার জন্য বালিরটেক বাজারে আসেন। এসময় স্কুলের বহিকৃত ছাত্র রাজু আহমেদ ও তার সহযোগীরা প্রধান শিক্ষকে  পিছন থেকে  ধারালো অস্ত্র দিয়ে মাথায কুপিয়ে  আহত করে।  প্রধান শিক্ষকে প্রথমে মানিকগঞ্জ  ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি  হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য  ঢাকায়  নেওয়া  হচ্ছে।

তিনি  আরো জানান, রাজু আহমেদ স্কুলের ছাত্রীদের উত্যাক্ত করতো। এনিয়ে তাকে সাবধান করা হলেও সে সংশোধন  হযনি। ২০২২ সালে রাজু আহমেদকে ৯ ম শ্রেনিতে পড়ার সময়  স্কুল থেকে বহিষ্কার করা হয। রাজুর বাবা  শহিদুল ইসলাম খাবাশপুর কলেজের অফিস সহায়ক পদে চাকুরি করেন।

মানিকগঞ্জ  সদর থানায় অফিসার  ইনচার্জ আব্দুর  রউফ জানান, এঘটনায় আজ রাত ১০ টার দিকে আহত শিক্ষকের ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে একটি মামলা করেছেন। অভিযুক্তকে ধরতে পুলিশের  চেষ্টা চলছে। 

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top