১৭ কোটি টাকা আত্মসাৎ, ইটভাটা মালিকের বিরুদ্ধে মানববন্ধন

Human chain

স্বল্পমূল্যে অগ্রিম ইট বিক্রির নামে ১৭ কোটি টাকা আত্মসাৎকারী আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে মানববন্ধন করেছে ভুক্তভোগীরা।

রবিবার দুপুরে মানিকগঞ্জ-সিংগাইর আঞ্চলিক সড়কের মানিকগঞ্জের মিতরা বাসস্ট্যান্ড এলাকায় শতাধিক নারীপুরুষ মানববন্ধনে অংশ নেন।

হাফেজ মাওলানা মো: ইসমাইল হোসেনের সভাপতিত্বে ঘন্টাব্যাপী মানববন্ধনে শাহীনূল ইসলাম তারেক, মো: ইদ্রিস আলী, আব্দুল খালেক বাবু, মাওলানা রাকিবুল ইসলাম, মো: সাইদুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

মানববন্ধনে বক্তারা বলেন, মিতরা এলাকায় অবস্থিত এআরসি ইটভাটার মালিক আব্দুর রাজ্জাক স্বল্প মূল্যে ইট দেয়ার কথা বলে বিভিন্ন এলাকার অন্তত দুই শতাধিক মানুষের কাছ থেকে ১৭ কোটি টাকা আত্মসাত করেছেন। তিনি ২০১৮ সাল তেকে ২০১৯ সাল পর‌্যন্ত চেক আর ইটভাটার মেমো দিয়ে টাকা সংগ্রহ করেন। কিন্তু নির্দিষ্ট সময়ে তিনি কাউকে টাকা না দিয়ে লাপাত্তা হয়ে যান। পরবর্তীতে ২৫ জন ভুক্তভোগী তার নামে আদালতে চেক ডিজঅনারের মামলা দায়ের করেন। জনৈক এক কয়লা ব্যবসায়ির এক কোটি ৩০ লাখ টাকার মামলাসহ  একাধিক মামলায় তিনি জেলও খেটেছেন। বর্তমানে তিনি জামিনে রয়েছেন।

ব্ক্তারা আরো বলেন, আত্মসাতের টাকায় তিনি এলাকায় বড় বড় খামার, হ্যাচারি স্থাপন করে নিশ্চিন্তে ব্যবসা করে আসলেও পাওনাদারদের কোন টাকা পরিশোধ করছেন না। ভুক্তভোগীরা তাদের পাওনা টাকা ফেরতসহ প্রতারক আব্দুর রাজ্জাকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।  

এদিকে পাওনাদাররা অভিযুক্ত রাজ্জাকের কাছে টাকা চাইতে গেলে উল্টো হুমিকি ও মামলার ভয়ভীতি দেখায়। 

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top