হিউম্যান রাইটস ওয়াচ কমিশনের শীতবস্ত্র বিতরণ

তিন শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে হিউম্যান রাইটস ওয়াচ কমিশন। শুক্রবার মানিকগঞ্জের বানিয়াজুরি তাড়াইল ক্রীড়া চক্র প্রাঙ্গনে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক জোয়ারদার মোহাম্মদ মহিউদ্দিন।

এসময় হিউম্যান রাইটস ওয়াচ কমিশনের কেন্দ্রীয় মহাসচিব নুরুল ইসলাম সাত্তারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বিশিষ্ট ব্যবসায়ি জব্বার খান, সংগঠনের জেলা শাখার সাংগঠনিক সম্পাদক শারমিন সুলতানা, সমাজ কল্যাণ সম্পাদক নিশিতা নওরিন কাকলী, কর্মসূচী সমন্নয়কারী ইফতেখাইরুল আলম ইরাদসহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জোয়ারদার মোহাম্মদ মহিউদ্দিন বলেন, এই সংগঠনটি দু:স্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণসহ বিভিন্ন কার্যক্রম করে যাচ্ছে। আমি এই সংগঠনের উত্তরোত্তর সাফল্য কামনা করি। সরকারের পাশাপাশি বিভিন্ন সংগঠন এগিয়ে আসলে পিছিয়ে পড়া জনগোষ্ঠী অনেক উপকৃত হবে।

নুরুল ইসলাম সাত্তার বলেন, শুধু শীতবস্ত্র বিতরণ নয় যে কোন প্রাকৃতিক দুর্যোগকালীণ সময়েই এই সংগঠন কাজ করে যাচ্ছে। আগামী দিনগুলোতেও এই সেবামূলক কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় তিনি অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করার জন্য মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়, ব্যুরো অফ সোসাল ওয়াচের সভাপতি মারজান-নুর-নাহার, ব্যরিস্টার ওলরা আফরিনকে বিশেষভাবে ধন্যবাদ জানান।

নিউজটি শেয়ার করুন
Scroll to Top