হরিরামপুরে ৬৩টি পূজামন্ডপে প্রধানমন্ত্রীর উপহার প্রদান

manikganj

মানিকগঞ্জের হরিরামপুরে সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দূর্গা উৎসবে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে হরিরামপুর উপজেলার ৬৩টি পূজামন্ডপে আর্থিক অনুদান দিয়েছেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও মানিকগঞ্জ-০২ আসনের মনোনয়ন প্রত্যাশী দেওয়ান জাহিদ আহমেদ টুলু।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকেলের দিকে হরিরামপুর উপজেলা হল মিলনায়তনে ৬৩টি পূজা মন্ডপের প্রতিনিধিদের মাঝে ১০ হাজার করে টাকা দেন তিনি।

হরিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান মো. সাইদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিয়োদ্ধা গোলাম মহীউদ্দীন।

জাহিদ আহমেদ টুলু বলেন, আপনারা নির্বিঘ্নে উৎসব মূখর পরিবেশে ধর্মীয় উৎসব পালন করবেন। কোন সমস্যা হলে সাথে সাথে পুলিশ প্রশাসন ও স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের জানাবেন। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে যদি মানিকগঞ্জ ০২ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেয় তাহলে আমি আপনাদের উন্নয়নে কাজ করব।

প্রধান অতিথি গোলাম মহীউদ্দীন বলেন, আওয়ামী লীগ থেকে মাননীয় প্রধানমন্ত্রী যাকে নৌকা মার্কার মনোনয়ন দিবেন আমরা তার জন্যই নির্বাচন করব। তবে এবার নির্বাচনে আমরা বেছে নেব, দেখেশুনে নেব কারন এবারের নির্বাচন হবে চ্যালেঞ্জিং। যে জনগনের জন্য উন্নয়ন করতে পারবে আমরা তার হয়েই কাজ করব।

হরিরামপুর উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি পিয়াস চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ সহ- সভাপতি হাজী আব্দুল মাজেদ খান, হরিরামপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো: গোলজার হোসেন বাচ্চু, সাধারন সম্পাদক দেওয়ান আব্দুর রউফ, সিংগাইর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার, সিংগাইর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো. সায়েদুল ইসলাম, বায়রা ইউপি চেয়ারম্যান দেওয়ান জিন্নাহ লাঠু প্রমুখ।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top