ডেঙ্গু জ্বরে স্কুল ছাত্রের মৃত্যু

school

মানিকগঞ্জের ঘিওরে চারদিনের ডেঙ্গু জ্বরে সপ্তম শ্রেণির এক ছাত্রের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) মধ্যরাতে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মারা যাওয়া কৌশিক চুনূকার ঘিওর উপজেলার বড়টিয়া ইউনিয়নের শ্রীবাড়ী গ্রামের চন্দন চুনূকারের ছেলে। সে শিবালয় উপজেলা কেন্দ্রীয় আব্দুল গণি সরকার উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

কৌশিকের বাবা চন্দন চুনূকার জানান, ছেলের জ্বর আসার পর প্রথমে স্থানীয় ফার্মেসি থেকে ওষুধ এনে খাওয়ানো হয়। এরপর জ্বর সেরে গেলেও প্রচন্ড মাথাব্যাথার কথা বলছিল। রোববার(১৫ অক্টোবর) ক্লিনিকে পরীক্ষা নিরীক্ষার পর তার ডেঙ্গু ধরা পড়ে।

পরে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য প্রথমে মুন্নু মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার (১৮ অক্টোবর) থেকে সেখানে চিকিৎসা চলছিলো। বৃহস্পতিবার(১৯ অক্টোবর) সন্ধ্যায় তার অবস্থার অবনতি হলে আইসিইউতে নেয়া হয়।মধ্যরাতে চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন।

শুক্রবার(২০ অক্টোবর)সকালে সরেজমিন গিয়ে দেখা যায়, কৌশেকের মরদেহ ঘিরে স্বজনরা আহাজারি করছেন।মাত্র কয়েকদিনের জ্বরে তার এই মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছেন না স্বজন ও এলাকাবাসী।

কৌশিকের স্কুল শিক্ষক মো: রমজান আলী জানান, কৌশিক খুবই ভালো ছেলে ছিলো। বিদ্যালয়ের বিভিন্ন কাজে সে অংশ গ্রহন করতো।সপ্তম শ্রেনীতে পড়লেও স্কুলে তার ছিলো ব্যপক পরিচিতি।লেখাপড়াতেও অনেক ভালো ছিলো।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top