হত দরিদ্রদের মাঝে ভিজিএফের চাল দিলেন স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্যমন্ত্রী

মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়া ইউনিয়নের বসবাসরত হত দরিদ্র মানুষের মাঝে বিনামূল্যে ১০ কেজি করে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে।

ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের বাস্তবায়নে ২০২২-২০২৩ অর্থবছরে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় আসন্ন পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এসব চাল বিতরণ করা হয়।

শুক্রবার (১৪ এপ্রিল) দুপুরে গড়পাড়া ইউনিয়ন প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে মানিকগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক উপস্থিত থেকে ১ হাজার ৫ শত ২৬ জন দরিদ্র মানুষের মাঝে চাল বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, মানিকগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ইস্রাফিল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতিশ্বর পাল, গড়পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আফসার উদ্দিন সরকার, সদর উপজেলা জাতীয় শ্রমিকলীগের আহ্বায়ক ইমদাদুল হক খান লিটন, গড়পাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শুশীল কুমার, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সালমা বেগম, গড়পাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচিত সদস্যবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top