মানিকগঞ্জে আবাসিক হোটেল থেকে ১০ শিক্ষার্থীসহ ১৮ জন আটক

হোটেল পদ্মা

মানিকগঞ্জে পদ্মা নামের একটি আবাসিক হোটেল থেকে ৯ নারীসহ ১৮ জনকে আটক করেছে সদর থানা পুলিশ।

আজ বুধবার বিকেলে মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকার একতা টাওয়ারের সাত তালায় অবস্থিত ওই হোটেল থেকে তাদেরকে আটক করা হয়।

পুলিশ জানায়, বিকেলে জনৈক এক ব্যক্তি ৯৯৯ এ ফোন দিয়ে জানায় আবাসিক হোটেল পদ্মাতে অসামাজিক কার্য়কলাপ হচ্ছে। এমন খবর পেয়ে সদর থানা পুলিশ ওই হোটেলে অভিযান চালিয়ে ১৮ জনকে আটক করে। এদের মধ্যে ১০ জন ছেলে মেয়ে এসএসসি, এইচএসসি, ডিগ্রী ও ৯ম শ্রেণীর শিক্ষার্থী। অভিযানের সময় হোটেলের মালিক ও স্টাফরা পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, বছর খানেক ধরে একতা টাওয়ারের সাত তলায় পদ্মা আবাসিক হোটেলেটি চালু হয়েছে। ওই হোটেলে রয়েছে বেশ কিছু কক্ষ। ওই কক্ষগুলোতেই তরুন-তরুনীসহ বিভিন্ন বয়েসি নারী পুরুষ এসে অসামাজিক কাজ করতো। অল্প কিছু সময়ের জন্য হোটেলের ভাড়া গুনতে হতো ১০০০ টাকা। বাইরে থেকে আসা নারী-পুরুষ ছাড়াও ওই হোটেলে অনকলে কিছু পতিতাও ভাড়া দেয়া হতো।

হোটেল ভবনটির নিচ তলায় একটি প্রাইভেট ক্লিনিক ও কিছু ওষুধের দোকান রয়েছে। ওই সকল ব্যবসায়িরা জানিয়েছেন প্রতিনিয়তই ওই হোটেলটিতে বিভিন্ন বয়েসি নারী-পুরুষের আনাগোনা ছিল। মূলত অসামাজিক কার্যকলাপ সম্পন্ন করতেই তারা এখানে আসতো।

এদিকে একই ভবনের ৬ তালায় অবস্থিত রয়েল ফ্রেশ নামের আরেকটি হোটেলেও একই ধরনের কার্যকলাপ হয়ে থাকে। অভিযানের খবর পেয়ে মালিকরা হোটেল বন্ধ করে সটকে পরেন।

এব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার জানান, ৯৯৯ এর ফোন পেয়ে ঘটনাস্থল থেকে ১৮ জনকে আটক করা হয়েছে। এদের মধ্যে এইচএসসি পরীক্ষার্থীসহ কয়েকজন শিক্ষার্থী রয়েছে। পরীক্ষা ও পড়াশোনার বিষয়টি মাথায় রেখেই তাদেরকে মুচলেকা দিয়ে পরিবারের জিম্মায় ছেড়ে দেয়া হবে। এছাড়া বাকিদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হবে।

সবখবর/ সারাদেশ

নিউজটি শেয়ার করুন
Scroll to Top