ঘুমন্ত বড় ভাইকে জবাই করল ছোট ভাই

manikganj

ঘুমন্ত অবস্থায় মানিকগঞ্জের সিংগাইরে বড় ভাই আবু রায়হানকে ধারালো ছুরি দিয়ে জবাই করে হত্যা করেছে ছোট ভাই রোমান।

রবিবার (৯ এপ্রিল) দিবাগত রাত ১২ টার দিকে উপজেলার জয়মন্টপ ইউনিয়নের ভাকুম ফকিরপাড়া গ্রামে এই নৃশংস হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। তারা ওই গ্রামের শাহজাহান ফকিরের ছেলে।

পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, শাহজাহান ফকিরের তিন ছেলে। তারা হলেন, আবু রায়হান (২৮) রোমান (২৪) ও জামান (১৮)। প্রায় এক বছর আগে রোমান প্রেম করে বিয়ে করে। পরিবারের কেউ মেনে নেয়নি তার এই বিয়ে। এছাড়া টাকা-পয়সা নিয়ে ওই পরিবারে বিরোধ চলছিল। মা-বাবা এক ঘরে ও পাশেই অন্য একটি ঘরে একই খাটে ঘুমান তিন ভাই। প্রতিদিনের ন্যায় রবিবার রাত ৯ টার দিকে খাবার খেয়ে তিন ভাই ঘুমাতে যান। বড় ভাই রায়হান ও ছোট ভাই জামান শুয়ে পড়লেও রোমান চেয়ারে বসে ছিলেন। রাত ১২ টার দিকে ঘুমন্ত অবস্থায় রায়হানকে ধারালো ছুরি দিয়ে জবাই করে রোমান পালিয়ে যায়। এসময় বড় ভাই রায়হানের গোঙ্গানির শব্দে ঘুম ভেঙ্গে যায় ছোট ভাই জামানের। তখন তার মা-বাবাকে ঘুম থেকে ডেকে উঠান তিনি। পরে রক্তাক্ত অবস্থায় স্বজনরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।  

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ সৈয়দ মিজানুর ইসলাম বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, পরিবারিক কলহের জেরেই রায়হান খুন হয়েছে। তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক রোমানকে গ্রেপ্তারে কাজ করছে পুলিশ। এঘটনায় মামলার প্রস্ততি চলছে বলে জানান তিনি।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top