ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হলেন কাউন্সিলর কবির

স্বাস্থ্যমন্ত্রী

মানিকগঞ্জ পৌরসভার ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন পৌর কাউন্সিলর মো: কবির হোসেন।

গতকাল শনিবার দুপুরে মানিকগঞ্জের গড়পাড়ায় শুভ্র সেন্টারে মানিকগঞ্জ পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তাকে সভাপতি নির্বাচিত করা হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

সম্মেলনে পৌর আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদের সঞ্চালনায় জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ গোলাম মহিউদ্দিন, সহ সভাপতি এ্যাড আব্দুল মজিদ ফটো, সাধারণ সম্পাদক এ্যাড আব্দুস সালাম, যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার প্রমুখ বক্তব্য রাখেন।

নব নির্বাচিত সভাপতি কবির হোসেন জানান, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে পৌরসভার ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ নিরলসভাবে কাজ করে যাবে। অল্প সময়ের মধ্যে আমরা যোগ্য ও ত্যাগী নেতাদের সমন্বয়ে একটি পূর্নাঙ্গ কমিটি গঠন করবো। এই কমিটি আগামী জাতীয় সংসদ নির্বাচনে সক্রিয়ভাবে কাজ করবে। আমরা এই কমিটির মাধ্যমে ৭ নং ওয়ার্ডকে সন্ত্রাস ও মাদকমুক্ত করে গড়ে তুলব। আমি সকলকে সাথে নিয়ে সরকারের উন্নয়নে কাজ করে যাব।

কবির হোসেন মানিকগঞ্জ পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে কাজ করে যাচ্ছেন। তিনি এর আগে যুবলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন।

সবখবর/ সারাদেশ

নিউজটি শেয়ার করুন
Scroll to Top