আশ্রয়ন প্রকল্প ও ভাসমান শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

মানিকগঞ্জে তিনটি আশ্রয়ণ প্রকল্প ও ভাসমান শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে জেলা প্রশাসন।

গত বৃহস্পতিবার (১১ জানুয়ারী) রাতে সদর উপজেলার নবগ্রাম ইউনিয়নের তিনটি আশ্রয়ণ প্রকল্পে ১০০ ও বাসস্ট্যান্ড এলাকার ভাসমান ২০০ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন জেলা প্রশাসক রেহেনা আকতার।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: মহসীন মৃধা, অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানব সম্পদ ব্যবস্থাপনা) মো: তারিফ- উল-হাসান, রেভিনিউ ডেপুটি কালেক্টর (এস এ শাখা) মামুনুর রশীদ, সদর উপজেলা নির্বাহী অফিসার লিটন ঢালী, সহকারী কমিশনার (ভূমি) আসমা উল হুসনাসহ জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

আশ্রয়ণ প্রকল্পের কয়েকজন বাসিন্দা জানান, আমাদের থাকার জায়গা ছিল না। সরকার আমাদের থাকার জায়গা দিয়েছে। কর্ম করে খাওয়ার জন্য বিভিন্ন ধরনের উদ্যোগ নিয়ে আমাদের স্বাবলম্বী করার চেষ্টা করছে। আমরা কিভাবে ভালো থাকি সেই চিন্তা আগে কেউ করত না। এখন সরকার থেকে আমাদেরকে শীতে কম্বল দিল। আমরা খুবই খুশি। দোয়া করি জেলা প্রশাসনের এই উদ্যোক্তাদের।

শীতে কম্বল পাওয়া ভাসমান সুলাইমান বলেন, আমি দিন মজুর হিসেবে বাসস্ট্যান্ড এলাকায় কাজ করি। এই শীতের রাতে অনেক কষ্টে এখানেই ঘুমিয়ে থাকি। জেলা প্রশাসন থেকে আমাকে একটা কম্বল দিছে, এখন ভালো করে ঘুমাতে পারব। দোয়া করি তাদের অনেক ভালো হোক।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top