২৭৭৫ জন জনবল নিয়োগ দিবে রাষ্ট্রায়ত্ব ব্যাংক

চাকরি

রাষ্ট্রায়ত্ব ১০টি ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠানে ২ হাজার ৭৭৫ জন জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীরা অফিসার পদে আবেদন করতে পারবেন। ২০২১ সালের অফিসার (সাধারণ) পদে সমন্বিতভাবে একক প্রতিযোগিতায় পরীক্ষার মাধ্যমে শূন্য এই পদে নিয়োগ দেয়া হবে।

বৃহস্পতিবার বাংলাদেশ ব্যাংকের নিয়োগ সংক্রান্ত ওয়েবসাইটে ১০টি ব্যাংকের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

অফিসার পদে ২ হাজার ৭৭৫টি শূন্য পদের বিপরীতে সোনালী ব্যাংক ১,০৫৪টি, অগ্রণী ব্যাংক ১,০০০টি, জনতা ব্যাংক ৩০২টি, বাংলাদেশ কৃষি ব্যাংক ২৭৫টি, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক ৩৫টি, রুপালী ব্যাংক ১৫টি, বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশন ২৪টি, প্রবাসীকল্যাণ ব্যাংক ১৯টি, কর্মসংস্থান ব্যাংক ৪৫ টি ও ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ ৬ জন যোগ্যপ্রার্থী নেওয়া হবে।  

আগ্রহী প্রার্থীদের যেকোন বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। আবেদনের সর্বনিম্ন বয়স ১৮ থেকে সর্বোচ্চ ৩০ বছর বয়স পর্যন্ত হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর পর্যন্ত শিথীলযোগ্য। এই পদে নিয়োগ বেতন স্কেল ১৬,০০০ থেকে ৩৮,৬৪০ টাকা বেতন দেয়া হবে।

আবেদন ফি বাবদ ২০০ টাকা ডাচ-বাংলা ব্যাংকের মোবাইল ব্যাংকিং রকেটের মাধ্যমে জমা দিতে হবে। আবেদনের জব আইডি নম্বর ১০১৮১। আবেদনের শেষ তারিখ ৯ ফেব্রুয়ারী। আগ্রহী প্রার্থীরা বাংলাদেশ ব্যাংকের নিয়োগসংক্রান্ত ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে। 

সবখবর/ চাকরি

নিউজটি শেয়ার করুন
Scroll to Top