মানিকগঞ্জে ইউসিবি ব্যাংকের উদ্যোগে শীতবস্ত্র বিতরন

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) পিএলসি মানিকগঞ্জ জেলা এবং হরিরামপুর উপজেলার ঝিটকা শাখার উদ্যোগে পাঁচ শতাধিক শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার বিকেল সারে তিনটায় শহীদ রফিক সড়কে অবস্থিত ইউসিবি ব্যাংক জেলা শাখার প্রধান কার্যালয় ব্যাংকটির ব্যবস্থাপক মো. মোস্তফা কামাল ২৫০ জন নারী-পুরুষের হাতে শীতবস্ত্র হিসেবে একটি করে কম্বল তুলে দেন। এ সময় ইউসিবি ব্যাংক মানিকগঞ্জ জেলা শাখার অপারেশন ম্যানেজার মোহাম্মদ মোশারফ হোসেন সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এরআগে হরিরামপুর উপজেলার ঝিটকা শাখার উদ্যোগে ২৫০ জন হত-দরিদ্র মানুষের মাঝে কম্বল তুলে দেন ব্যাংকটির উপ-শাখা ইনচার্জ মো. সুমন মিয়া। এ সময় ইউসিবি ব্যাংক মানিকগঞ্জ জেলা শাখার ব্যবস্থাপক মো. মোস্তফা কামাল সহ ব্যাকের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইউসিবি ব্যাংকের ব্যবস্থাপক মো. মোস্তফা কামাল বলেন, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) প্রতিষ্ঠার পর থেকে গ্রাহকদের সেবা দেওয়াকে বেশি গুরুত্ব দিয়ে কাজ করছে। গত কয়েকমাস আগে ইউসিবি ব্যাংকের পক্ষ থেকে কৃষি-প্রাণি সম্পদ ও মৎস খাতের উদ্যোক্তাদের কারিগরি দক্ষতা উন্নয়নে “ভরসার নতুন জানালা” নামে সিএসআর প্রকল্পের জেলার ৬০ জন কৃষককে উন্নতমানে ধান,পিয়াজ ও শরিষা বীজ, ২০ কেজি করে জৈব সার এবং ২০ হাজার টাকা করে অনুদান দেওয়া হয়। পাশাপাশি সবুজ বাংলাদেশ গড়ার লক্ষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ১২০০ গাছের চারা রোপন করা হয়।

তিনি বলেন, কিছুদিন ধরে সারাদেশের মত মানিকগঞ্জে প্রচুর শীত পড়েছে। এই শীতে সাধারন মানুষ মানবেতর জীবনযাপন করছে। হতদরিদ্র ওইসব মানুষের কথা চিন্তা করে ইউসিবি ব্যাংক শীতবস্ত্র বিতরনের সিদ্ধান্ত নিয়েছে। তার ধারাবাহিকতায় মানিকগঞ্জে ২ শতাধিক এবং হরিরামপুর উপজেলার ঝিটকা শাখায় ৩ শতাধিক কম্বল বিতরন করা হয়। আগামীতে এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন
Scroll to Top