বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে দেশকে এগিয়ে নেয়ার প্রত্যয়

বিজয় দিবস

মহান বিজয় দিবস উপলক্ষ্যে ‘জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার’ শীর্ষক আলোচনা সভা ও সংগীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) দুপুরে জেলা তথ্য অফিসের আয়োজনে ন্যাশনাল পলিটেকনিক ইনস্টিটিউট মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা তথ্য অফিসার মোহাম্মদ নূর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সানোয়ারুল হক।

এসময় অন্যানের মধ্যে আরো উপস্থিত ছিলেন- জেলা পরিসংখ্যান কার্যালয়ের উপ-পরিচালক মো. মিনার উদ্দিন, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মুহাম্মদ জামাল হোসাইন, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিচালক মো. হামিমুর রশীদ, ন্যাশনাল পলিটেকনিক ইনস্টিটিউটের পরিচালক ড. মো. ফারুক হোসেন, বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী মো. আশরাফুল আলম প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধের সময়কাল নিয়ে স্মৃতিচারণ করে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে দেশকে এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানে ন্যাশনাল পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষক ও দুই শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে মুক্তিযুদ্ধ বিষয়ক গানের আয়োজন করা হয়।

নিউজটি শেয়ার করুন
Scroll to Top