পুলিশ সুপারের সেলাই মেশিন পেয়ে খুশি মুক্তিযোদ্ধার স্ত্রী

পুলিশ সুপার

বর্তমান দ্রব্যমূল্যের উর্ধ্বগতির বাজারে ১০ সদস্যর পরিবার নিয়ে অনেকটাই বেকায়দায় বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম। সরকারি ভাতার টাকায় অনেকটা কষ্ট করেই চলতে হচ্ছে তাদের।

ছেলে মেয়ে ও তাদের সন্তান সন্তুতি নিয়ে নাজেহাল মুক্তিযোদ্ধার পরিবার। বিষয়টি জানতে পেরে মানিকগঞ্জের পুলিশ সুপার গোলাম আজাদ খান ওই মুক্তিযোদ্ধার স্ত্রীকে একটি সেলাই মেশিন উপহার দিয়েছেন।

আজ দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে হরিরামপুর উপজেলার চালা ইউনিয়নের চালা গ্রামের বীর মুক্তিযোদ্ধার স্ত্রী সুফিয়া বেগমকে তিনি এই সেলাই মেশিনটি উপহার দেন।

পুলিশ সুপার গোলাম আজাদ খান জানান, ‘সুফিয়া বেগম তার বিভিন্ন সমস্যা নিয়ে আমার কাছে বেশ কয়েকবার এসেছেন। আমিও সাধ্যমত তাকে বেশ কয়েকবার সাহায্য করেছি। পরে জানতে পারলাম তিনি মুক্তিযোদ্ধার স্ত্রী। পরিবারের সদস্য সংখ্যা বেশি থাকায় ভাতার টাকা দিয়ে সংসার চালাতে হিমশিম খেতে হচ্ছে তাদের। তাই দীর্ঘমেয়াদি চিন্তা করে এই সেলাই মেশিন দেওয়ার উদ্যোগ নেই আমি। যাতে মানুষের কাছে তাদের বারবার যেতে না হয়।’

মেশিন উপহার পাওয়া সুফিয়া বেগম জানান, ‘আমি একজন মুক্তিযোদ্ধার স্ত্রী। আমার পরিবারের সদস্য সংখ্যা বেশি থাকায় আমি সরকারি ভাতা পেয়েও সংসার চালাতে হিমশিম খাচ্ছি। তাই সাহায্যের জন্য বারবার এসপি স্যারের কাছে এসেছি তিনি আমাকে কয়েকবার নগদ টাকা, নাতনীর কলেজের ভর্তি ফি, বই কেনার জন্য টাকা দিয়েছেন। আমি যতবার তার কাছে এসেছি তিনি কখনোই আমাকে ফিরিয়ে দেন নাই। পরে আমার সাথে আলোচনা তিনি আমাকে একটি সেলাই মেশিন কিনে দেওয়ার কথা বললে আমি রাজি হই। আমি এই সেলাই মেশিন পেয়েঅনেক খুশি।’

এসমসয় মুক্তিযোদ্ধা পরিবারের এক সদস্য ও মানিকগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রউফ সরকার উপস্থিত ছিলেন।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top