পদ্মার দূর্গম চরে কমিউনিটি পুলিশের শীতবস্ত্র বিতরণ

পুলিশ

মানিকগঞ্জের দূর্গম হরিরামপুরের লেছড়াগঞ্জ চরে দরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে লেছড়াগঞ্জ ইউনিয়ন পরিষদ চত্তরে তিন শতাধিক মানুষের মাঝে এই কম্বল বিতরণ করে জেলা কমিউনিটি পুলিশিং ফোরাম।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমিউনিটি পুলিশিং ফোরামের প্রধান উপদেষ্টা পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান।

এসময় অনান্যের মধ্যে কমিউনিটি পুলিশিং ফোরামের বিভিন্ন পর্যায়ের সদস্যসহ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) ইমতিয়াজ মাহবুব, অতিরিক্ত পুলিশ সুপার, ডিএসবি নুরজাহান লাবনী প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে এছাড়াও হরিরামপুর উপজেলা চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান, স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান বলেন, হরিরামপুরের এই চরাঞ্চল জেলা শহর থেকে অনেকটাই বিচ্ছিন্ন। এ অঞ্চলের মানুষের আর্থিক সচ্ছলতা অনেক কম। নদীভাঙা অসহায় মানুষের দুঃখ-দুর্দশার কথা চিন্তা করে এই শীতবস্ত্র বিতরণ করা হলো।

তিনি আরো বলেন, দূর্গম চরের মানুষের পাশে দাঁড়াতে পেরে আমরা আনন্দিত। ইতোমধ্যে পুলিশ জেলার বিভিন্ন এলাকায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ কার্যক্রম শুরু করেছে। জেলা পুলিশের মানবিক এই কার্যক্রম অব্যাহত থাকবে।

পুলিশ সুপার মানিকগঞ্জ জেলা কমিউনিটি পুলিশিং ফোরামকে ধন্যবাদ জানিয়ে এর সফলতা কামনা করেন। একইসঙ্গে এই শীতার্ত মানুষের শীত নিবারণের জন্য মানিকগঞ্জ জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের মতো অন্যান্য সামাজিক সংগঠনকে এগিয়ে আসারও আহ্বান জানান তিনি।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top