ঘিওরে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক খাদে, নিহত দুই

ঘিওর

ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের ঘিওর উপজেলায় সিমেন্টের খুঁটিবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন চারজন। আজ মঙ্গলবার দুপুরে মহাসড়কের পুখুরিয়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন, কুঁড়িগ্রাম সদর উপজেলার রুহুল আমিন (৩০) এবং জসিম উদ্দিন (১৭)। রুহুল আমিন ট্রাকের চালক এবং জসিম শ্রমিক বলে জানিয়েছে স্থানীয় ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার মো. আরিফুজ্জামান।

বরঙ্গাইল হাইওয়ে ফাঁড়ির পুলিশ, ফায়ার সার্ভিস এবং স্থানীয় সূত্রে জানা গেছে, আজ দুপুরে ঢাকার সাভারের আশুলিয়া থেকে সিমেন্টের খুঁটিবোঝাই একটি ট্রাক মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা সদরে যাচ্ছিল। পথে বেলা আড়াইটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ঘিওরের পুখুরিয়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। 

আরো পড়ুন: মানিকগঞ্জে ইয়াবা ও ফেনসিডিলসহ গ্রেফতার দুই

ঘিওর ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার মো. আরিফুজ্জামান বলেন, খবর পেয়ে তাঁরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার অভিযান চালায়। এ ঘটনায় ট্রাকের চাপায় ঘটনাস্থলেই চালক রুহুল আমিনের মারা যান। এ ছাড়া শ্রমিক জসিমকে স্থানীয় মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বরঙ্গাইল হাইওয়ে ফাঁড়ির পরিদর্শক মো. জাকির হোসেন জানান, একটি বেপরোয়া গতির একটি মোটরসাইকেলকে দুর্ঘটনা থেকে রক্ষা করতে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। তিনি বলেন, দুইজন নিহত এবং চারজন আহত হয়েছেন। তাঁদের মধ্যে একজনকে মুন্নু মেডিকেল কলেজ হাসপাতাল এবং অপর তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ঘিওর থানায় মামলার প্রস্তুতি চলছে।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top