আমি কারো সংসার ভাঙিনি: বুবলী

বুবলী

বাচ্চা কোলে নিয়ে টেলিভিশন লাইভে এসে কেঁদেছিলেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। শাকিবের সঙ্গে বিয়ে-সন্তান হওয়ার ঘটনা লাইভে জানিয়েছিলেন তিনি।

এবার একই ঘটনার পুনরাবৃত্তি ঘটালেন আরেক অভিনেত্রী শবনম বুবলী। প্রথমে বুবলি শাকিবের সঙ্গে বিয়ে ও বাচ্চার প্রসঙ্গ সামনে আনেন। এরপর গতকাল রবিবার ফেসবুকে এক ভিডিও বার্তায় তিনি কাঁদলেন।

শবনম বুবলীর সঙ্গে শাকিব ঘরোয়া পরিবেশে একটি ছবি তোলেন ২০১৭ সালের এপ্রিল। ছবিটির ক্যাপশনে তিনি লিখেছিলেন ‘ফ্যামিলি টাইম’। এর পরই শাকিব খান-অপুর সন্তানের খবর প্রকাশ্যে আসে। অপু দীর্ঘদিন গোপনে থাকা বিয়ে ও সন্তানের বিষয়টি খোলাসা করেন সকলের সামনে। একটি সংবাদ ভিত্তিক চ্যানেলে এসে লাইভে শাকিবের সঙ্গে নিজের সম্পর্কের কথা, সন্তানের কথা বলেন এই নায়িকা।

২০১৮ সালের ১২ মার্চ শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহবিচ্ছেদ কার্যকর হয়। এরপর দুজন চলে যায় দুজনের পথে। দুজনই নতুন করে নিজেদের দিকে মনোযোগী হন। এরপর বুবলীর সঙ্গে বিয়ে ও সন্তান। কিছুদিন আগে তা প্রকাশ্যে আসে।

ভিডিও বার্তায় ছেলে শেহজাদের উদ্দেশে কাঁদতে কাঁদতে বুবলী বললেন, ‘বাবা শেহজাদ, মা হয়তো সারা জীবন তোমার পাশে থাকবে না। কিন্তু অন্যান্য মায়ের মতো আমিও তোমার জন্য অনেক কষ্ট করেছি বা করছি। তোমাকে পৃথিবীতে আনা, বড় করা। আমি সব সময় তোমার পাশে ছিলাম, আছি, থাকব। তুমি মানুষের মতো মানুষ হবা। একটি কথা মনে রেখো, তোমার মা-বাবা তোমাকে খুব ভালোবাসে। আমি হয়তো আমার জায়গা থেকে তোমার জন্য সেরাটা দিতে পারি না। কিন্তু আমি তোমাকে অনেক ভালোবাসি বাবা। ’

এর আগে বুবলী ওই ভিডিওতে বুবলী দাবি করেন তিনি অপু বিশ্বাসের সংসার ভাঙেননি। তার কারণে অপু-শাকিবের সংসার ভাঙেনি বলে তিনি দাবী করেন।

সবখবর/ বিনোদন

নিউজটি শেয়ার করুন
Scroll to Top