স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার চার

আটক

মানিকগঞ্জের শিবালয়ে নবম শ্রেণীর এক স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে সেনা সদস্যসহ চার যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে জেলা পুলিশের পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে বিষয়টি জানা গেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- জেলার শিবালয় উপজেলার ফলসাটিয়া গ্রামের নুরুল ইসলামের ছেলে মোঃ হাসান (২৭), আমজাদ হোসেনের ছেলে সজীব মিয়া (২২), চান মিয়ার ছেলে রুবেল মিয়া (২৫) ও অলিল মিয়ার ছেলে মোহাম্মদ বিজয় মিয়া (২২)।

আসামীদের মধ্যে সজীব মিয়া সেনাবাহিনীর সদস্য। তিনি ছুটিতে গ্রামের বাড়ি এসেছিলেন ।

প্রেসবিজ্ঞপিতে জানা গেছে, গত ৬ আগষ্ট সকালে ওই ছাত্রী স্কুলে যাবার জন্য বাড়ি থেকে বের হয়। পথিমধ্যে ফলসাটিয়া বাসস্ট্যান্ডে তার এক বন্ধুর সাথে দেখা হয়। পরে ওই স্কুল ছাত্রী তার বন্ধুর সাথে ফলসাটিয়ায় এক বাড়িতে যায়। সেখানে একটি ঘরে বসে তারা কথা বলছিল। বেলা সাড়ে ১২ টার দিকে অভিযুক্ত চার যুবক ওই ঘরে ঢুকে তার বন্ধুকে বের করে দেয়। পরে তারা স্কুল ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ করে। বিষয়টি কাউকে না জানাতে অভিযুক্তরা ওই স্কুল ছাত্রীকে হুমকি ধামকি দিয়ে বিকেলে ওই ঘর থেকে বের করে দেয়। বাড়ি ফিরে মেয়েটি তার বাবা মাকে বিষয়টি জানিয়ে দেয়।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ নূর বলেন, গতকাল সোমবার রাতে ওই ছাত্রীর বাবা চারজনকে আসামি করে থানায় মামলা করেন। ওই রাতেই অভিযান চালিয়ে এক সেনা সদস্যসহ চারজনকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ধর্ষণের কথা স্বীকার করেছেন।  

দুপুরে আসামীদের আদালতে পাঠানো হয়েছে বলে ওই পুলিশ কর্মকর্ত আরো জানিয়েছেন।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top