মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি মামুন, কল্পনা সম্পাদক

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড মানিকগঞ্জ জেলা শাখার আংশিক কমিটি গঠিত হয়েছে। সাংগঠনিক গতিশীলতা নিশ্চিত করার লক্ষ্যে গঠনতন্ত্র মোতাবেক পূর্বের কমিটি বাতিল করে এই কমিটি গঠন করে কেন্দ্রীয় কমিটি।

গতকাল মঙ্গলবার কেন্দ্রীয় কমিটির সভাপতি মাহবুবুল ইসলাম প্রিন্স ও সাধারণ সম্পাদক আল মামুন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

আংশিক কমিটিতে মামুন চৌধুরীকে সভাপতি ও শাহ্জাদী জিনিয়া কল্পনাকে সাধারণ সম্পাদক করে ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি মো: শাহীনুর ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো: সোহেল রানা ও সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জাবেদ হোসেন রিপন।

জেলা কমিটির নবনির্বাচিত সভাপতি মামুন চৌধুরী বলেন, অগাামী দুই মাসের মধ্যে ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে কেন্দ্রর নির্দেশনা রয়েছে। জেলায় অবস্থানরত সকল বীরমুক্তিযোদ্ধাদের সন্তানদের নিয়ে আমরা একটি গতিশীল কমিটি গঠন করবো। আশা করি আমাদের এই কমিটি মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার রূপকল্প-২০৪১ বাস্তবায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top