মানিকগঞ্জ বিএমএর নির্বাচনের তফসিল ঘোষণা

মানিকগঞ্জ বিএমএ

নির্বাচনের তফসিন ঘোষণা করেছে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) মানিকগঞ্জ জেলা শাখা।

আজ শনিবার বেলা ১১ টার দিকে জেলা সিভিল সার্জন মিলনায়তনে ডা: মো: হালিম মোল্লা এই তফসিল ঘোষণা করেন।

হালিম মোল্লা জানান, বিএমএ মানিকগঞ্জ শাখার নতুন সদস্য পদ লাভ এবং নবায়নের শেষ তারিখ আগামী ৪ অক্টোবর । খসড়া ভোটার তালিকা প্রকাশ হবে ৬ অক্টোবর। খসড়া ভোটার তালিকায় আপত্তি গ্রহণের শেষ সময় এবং চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে ১০ অক্টেবর ও ১৩ অক্টোবর ।

আরো পড়ুন: সিংগাইরে পাটের গুদামে আগুন, ক্ষতি অর্ধকোটি টাকা

১৬ থেকে ২০ অক্টোবর নির্বাচন কমিটি আহবায়কের দপ্তর থেকে মনোনয়ন ও প্রার্থীতা প্রত্যাহার পত্র সংগ্রহ। মনোনয়ন পত্র জমাদান ও বাছাই যথাক্রমে ৩০ ও ৩১ অক্টোবর।  প্রাথমিক প্রার্থী তালিকা প্রকাশ ২ নভেম্বর, ৩ নভেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময়। প্রার্থী তালিকা সম্পর্কে আপত্তি গ্রহণের শেষ সময় ১০ নভেম্বর। ১৩ নভেম্বর প্রার্থী তালিকা আপত্তি নিষ্পত্তির পর চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ এবং ১০ ডিসেম্বর যথাসময়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

নির্বাচনে সভাপতি পদে একজন, সহ-সভাপতি পদে ২ জন, কোষাধ্যক্ষ পদে  একজন প্রার্থী থাকবে। এছাড়াও সাধারণ সম্পাদক পদে ১জন, যুগ্ম সম্পাদক পদে ১জন, সাংগঠনিক সম্পাদক পদে ১জন প্রার্থী প্রতিদ্বন্বিতা করবে।

আরো পড়ুন: পরকীয়ায় কাদের ঝোঁক বেশি?

এছাড়াও বিজ্ঞান বিষয়ক সম্পাদক, দপ্তর সম্পাদক, প্রচার ও জনসংযোগ সম্পাদক, সমাজ কল্যাণ সম্পাদক, সংস্কৃতি ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক, গ্রন্থাগার ও প্রকাশনা সম্পাদক, পদে একজন করে এবং সদস্য পদে ১০ জন প্রার্থী নির্বাচনে অংশ নিতে পারবেন।  

তফসিল ঘোষণাকালে সদর উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা: লুৎফর রহমান, কর্ণেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা: ওসমান গণি, আবাসিক চিকিৎসক ডা: হুমায়ুন কবির, জেলা সদর হাসপাতালের আরএমও কাজী একে এম রাসেল প্রমুখ উপস্থিত ছিলেন।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top