ভিডিও কল চালু রেখে কলেজছাত্রীর আত্মহত্যা

manikganj

মানিকগঞ্জে প্রেমিককে ভিডিও কলে রেখে বিলকিছ আক্তার নামের এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন। আজ সকালে মানিকগঞ্জ পৌরসভার বৈতরা এলাকার ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

বুধবার (৪ অক্টোবর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার।

নিহত বিলকিছের বাড়ি মানিকগঞ্জের ঘিওর উপজেলা সিংজুরী ইউনিয়নের হাটকুড়িয়া গ্রামের মো. বাবু মিয়ার মেয়ে। তিনি মানিকগঞ্জ সরকারি মহিলা কলেজ থেকে এইচএসসি পরিক্ষা দিয়েছেন।

আরো পড়ুন: লাখ টাকার হেরোইনসহ ১২ মামলার আসামী গ্রেপ্তার

বাড়ির মালিক মো. সুমন হোসেন জানান, ‘১০ বছর ধরে আমার বাড়িতে ভাড়া থাকতেন মা-মেয়ে। এই বাড়ি থেকে মেয়েকে বিয়ে দিয়ে প্রবাসে যান বিলকিসের মা। বর্তমানে তিনি প্রবাসেই রয়েছেন। ৪ বছর আগে সদর উপজেলার জাগীর ইউনিয়নের মেঘশিমুল গ্রামের সোহেলের সাথে বিলকিছের বিয়ে হয়। বিলকিছের মা বিদেশে গেলেও ঘর ছাড়েন নাই। প্রতি মাসেই তিনি আমাকে ভাড়া দিতেন। দেড় মাস আগে এইচএসসি পরীক্ষা দেওয়ার জন্য এই ভাড়া বাড়িতে আসে বিলকিছ। এখান থেকেই পরীক্ষা দিয়েছেন। এর মাঝে ১০ থেকে ১৫ দিন আগে তার স্বামীর বাড়ির পরিবারের লোকজন তাকে নিতে আসছিলেন। তখন বিলকিছ আর স্বামীর বাড়িতে যাবেন না বলে জানিয়ে দেন এবং বিবাহ বিচ্ছেদের কথাও বলেন। তার সঙ্গে অন্য এক ছেলের সম্পর্ক আছে বলেও জানান তিনি।’

ওসি আব্দুর রউফ সরকার জানান, গত রাতের কোনো এক সময় বিলকিছ ঘরের ফ্যানের রডের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। আজ সকালে যখন তার লাশ উদ্ধার করা হয় তখন তার মোবাইল ফোনে ভিডিও কল চলছিল। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে। তার মোবাইল ফোন আমাদের হেফাজতে আছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এই বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top