দেশে সংবিধান অনুযায়ি নির্বাচন হবে-সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

প্রশিকা

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মো: আশরাফ আলী খান খসরু বলেছেন, আমাদের সংবিধান অনুযায়ি নির্বাচন হবে। নির্বাচনে নিবন্ধিত সকল রাজনৈতিক দল অংশগ্রহণ করবে সরকার এমনটাই প্রত্যাশা করে। আমরা চাই একটি প্রতিযোগিতামূলক নির্বাচন অনুষ্ঠিত হবে। যাতে জনগণ তাদের সুষ্পষ্ট রায়টা দিতে পারে।

তিনি সোমবার দুপুরে জেলার সাটুরিয়া উপজেলার কৈট্টায় প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের বার্ষিক বাজেট পরিকল্পনা সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, বঙ্গবন্ধুর সময়কাল থেকেই বিভিন্ন দেশী বিদেশী এনজিওগুলো পিছিয়ে পড়া দরিদ্র জনগোষ্ঠীর ভাগ্যন্নোয়নে কাজ করে যাচ্ছে। সরকারও তাদের সার্বিক সহযোগিতা করে আসছে।

শুরুতে অতিথিদের ফুলেল শুভেচ্ছার মাধ্যমে কৈট্টা মানব সম্পদ উন্নয়ন কেন্দ্রের ক্যাম্পাসে বরণ করে নওয়া হয়। এরপর প্রধান অতিথি গাছের চারা রোপণের মাধ্যমে প্রশিকার বৃক্ষ রোপণ সপ্তাহ উদ্বোধন করেন। পরে তিনি স্মার্ট বাংলাদেশ কর্ণার উদ্বোধন করেন।

এসময় ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বেনজির আহমেদ, মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটির ভাইস চেয়ারম্যান মো: ফসিউল্লাহ, এনজিও বিষয়ক ব্যুরোর মহাপরিচালক শেখ মো: মনিরুজ্জামান, প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের চেয়ারম্যান মিস রোকেয়া ইসলাম, প্রধান নির্বাহী কর্মকর্তা সিরাজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম, সাটুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ ফটো, সাটুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্র ২০২৩-২৪ অর্থ বছরে চার হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট ঘোষণা করে।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top