উপসহকারী প্রকৌশলীদের চাকরির সুযোগ

চাকরি

উপসহকারী প্রকৌশলী নিয়োগ দিচ্ছে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন। সাংগঠনিক কাঠামোভুক্ত রাজস্ব খাতে এই জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি। দশম গ্রেডে উপসহকারী প্রকৌশলী পদের জন্য আগ্রহী প্রার্থীদের অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

উপসহকারী প্রকৌশলী পদে একজনকে নেয়া হবে। এর জন্য যোগ্যতা চাওয়া হয়েছে স্বীকৃত কোন পলিটেকনিক ইনস্টিটিউট থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা পাস। সেই সাথে আগ্রহী প্রার্থীর থাকতে হবে তিন বছরের চাকরির অভিজ্ঞতা।

নির্দিষ্ট পদটির বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা (গ্রেড–১০)।

২০২২ সালের ২০ অক্টোবর ১৮ থেকে ৩০ বছরের মধ্যে প্রার্থীর বয়স হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা বা শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে ৩২ বছর বয়স ধরা হয়েছে। বীর মুক্তিযোদ্ধা বা শহীদ বীর মুক্তিযোদ্ধার নাতি–নাতনি ও ক্ষুদ্র-জাতিগোষ্ঠী জন্য বয়স নির্ধারন করা হয়েছে ৩০ বছর।

আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে  হবে। আবেদনপদ্ধতি, ফি জমাদান ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত সকল তথ্য জানা যাবে এই লিংকে

অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ৫০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ৫৬ টাকাসহ মোট ৫৫৬ টাকা টেলিটক প্রি–পেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দেয়ার জন্য বলা হয়েছে। আগামী ২০ নভেম্বর ২০২২ তারিখ বিকেল ৫টা পর্যন্ত আবেদনের শেষ সময়।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top