আওয়ামী লীগ নেতা টুলুর উদ্যোগে বিনামূল্যে দেখা যাবে মুজিব সিনেমা

mujib

‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমাটি সর্ব সাধারণের জন্য বিনামূল্যে দেখার সুযোগ করে দিলেন জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ দেওয়ান জাহিদ আহমেদ টুলু।

আজ বুধবার বিকেলে তিনি মানিকগঞ্জ নবীন সিনেমা কমপ্লেক্সে সর্ব সাধারণের জন্য এই ঘোষণা দেন। আগামী তিন দিন এই আওয়ামী লীগ নেতার ব্যবস্থাপনায় সর্বসাধারণ মুজিব সিনেমাটি দেখতে পারবেন।  

বিকেল তিনটায় আওয়ামীলীগের এই নেতা পাঁচশতাধিক নেতাকর্মীকে সাথে নিয়ে সিনেমাটি দেখতে আসেন।

সিনেমা দেখে জাহিদ আহমেদ টুলু বলেন, পৃথিবীর অনেক বরেণ্য রাজনীতিবিদ, স্বাধীনতা আন্দোলনের নেতাদের নিয়ে সিনেমা নির্মিত হয়েছে। এর মাধ্যমে সেসব দেশের মানুষসহ পৃথিবীর বিভিন্ন দেশের মানুষ তাদের নেতাদের সম্পর্কে জানতে পারছেন। মুজিব: একটি জাতির রূপকার—সিনেমার মাধ্যমেও এ দেশের বিভিন্ন শ্রেণির মানুষ জাতির পিতা শেখ মুজিবকে জানতে পারবে।

তিনি আরো বলেন, এই ছবিটি দেখে এতই খুশি লাগছে যে, বঙ্গবন্ধুর জীবনি নিয়ে যে ছবিটি নির্মিত হয়েছে আসলে আমরা তার কাছে দায়বদ্ধ ছিলাম। স্বাধীনতার অর্ধশত বছর পর আজ জাতি হিসেবে মনে হচ্ছে আমরা দায়মুক্ত হলাম। সিনেমাটি দেখার জন্য আমি সকলকে উদাত্ত আহবান জানাচ্ছি। আগামী তিনদিন এই ছবিটি যত মানুষই দেখতে চায় আমি সকলের জন্য বিনামূল্যে তা দেখার ব্যবস্থা করে দিব।

এসময় জেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক অসীম কুমার বিশ্বাস, সিংগাইর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সায়েদুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তারসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top