আওয়ামীলীগকে কেউ হারাতে পারবে না-স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক, বলেছেন আওয়ামীলীগকে কেউ হারাতে পারবে না।  এই বাংলাদেশে কোন দল নেই আওয়ামীলীগকে হারাতে পারে। শুধু যদি পারে, ক্ষতি করতে পারে, হারাতে পারে সেটা আওয়ামীলীগের ব্যক্তিরাই পারবে।

অন্তদ্বন্দ্ব দিধাদ্বন্দ্ব করে তাছাড়া আওয়ামীলীগকে কেউ হারাতে পারবে না। সারা দেশে যে উন্নয়ন হয়েছে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনগন আওয়ামীলীগকে বেঁছে নিবেন। 

শনিবার রাতে মানিকগঞ্জ পূর্ব দাশড়া সিদ্দিক নগরে পৌরসভার ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মানিকগঞ্জ পৌর  আওয়ামীলীগের সভাপতি আরশেদ আলীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক জাহিদ হোসেনের সঞ্চালনায় কর্মী সভায় স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক ছাড়াও বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, পৌর মেয়র রমজান আলী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব সাহা, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আফসার উদ্দিন সরকার,জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা, জেলা ছাত্রলীগের সভাপতি সিফাত কোরাইশী, সাধারণ সম্পাদক রাজিদুল ইসলাম প্রমূখ।

স্বাস্থ্য মন্ত্রী আরো বলেন, অগ্নি সন্ত্রাস গ্রেনেড হামলা আর পিছনের দরজা দিয়ে বিএনপি ক্ষমতায় যায়। কিন্তু শেখ হাসিনা প্রতিশোধের রাজনীতি করে না। শেখ হাসিনা উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করে। আগামীতে শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে দেশের উন্নয়ন বন্ধ হয়ে যাবে। দেশে আবার পিছিয়ে যাবে।

বিএনপির আমলে আমার কি পেয়েছি, আমরা দেখেছি ক্ষমতায় আসলেই খুন, রাহাজানি, গ্রেনেড হামলা, সিরিজ বোমা হামলা ও মানুষকে পুড়িয়ে মারা। কিন্তু আওয়ামীলীগ ক্ষমতায় আসলে দেশে এসব হয় না, মানুষ শান্তিতে থাকে।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top