হেরোইন ও ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ি গ্রেপ্তার

মানিকগঞ্জে পৃথক অভিযান চালিয়ে ২৬ গ্রাম হেরোইন ও ১০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

শনিবার ১১টার দিকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ আবুল কালাম। এর আগে শুক্রবার মানিকগঞ্জ সদর ও সিংগাইর উপজেলায় দুইটি পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন-মানিকগঞ্জ সদর উপজেলার আন্দারমানিক গ্রামের মৃত আ: আজিজ খানের ছেলে মো: শহীদুল ইসলাম ওরফে শহিদ খান ওরফে টুন্ডা শহিদ ও সিংগাইর উপজেলার দক্ষিন সাহরাইল গ্রামের মৃত আনর আলী ওরফে আনুর ছেলে মো: মগর আলী।

অফিসার ইনচার্জ আবুল কালাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শুক্রবার মানিকগঞ্জ সদর উপজেলার বেউথা ব্রীজ থেকে হরিরামপুর যাওয়ার রাস্তার পশ্চিম পাশে ক্যাফে ক্রাউন রেস্টুরেন্টের সামনে থেকে ছাব্বিশ গ্রাম হেরোইন ও ৫০০শত গ্রাম গাঁজাসহ মো: শহীদুল ইসলাম ওরফে শহিদ খান ওরফে টুন্ডা শহিদকে এবং সিংগাইর উপজেলার দক্ষিন ধল্লার ফোর্ডরগর যাওয়া পাঁকা রাস্তার থেকে ১০০শ পিস ইয়াবাসহ মো: মগর আলীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আদালতে একাধিক মামলা বিচারাধীন রয়েছে। এ ঘটনায় মানিকগঞ্জ সদর ও সিংগাইর থানায় মাদক আইনে পৃথক দুটি মামলা হয়েছে বলেও জানান ওই কর্মকর্তা।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top