হাসেম হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন

মানিকগঞ্জের সাটুরিয়ায় ভ্যানচালক হাসেম হত্যাকাণ্ডের মূলরহস্য উন্মোচনসহ আরো দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রাতে উপজেলার দরগ্রাম এলাকা থেকে গ্রেফতার করা হয়।

শুক্রবার (৭ জুলাই) বেলা ১১ টার দিকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার রুহুল্লী গ্রামের শহীদুল ইসলাম ও পূর্ব শিমুলিয়া গ্রামের মো. জসীম উদ্দিন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঘটনার মূল পরিকল্পনাকারী ওসমানের সাথে ভিকটিম হাসেমের স্ত্রী সুফিয়া আক্তারের অবৈধ সম্পর্ক ছিল। সুফিয়াকে বিয়ে করার উদ্দেশ্যে ওসমান হাসেমকে হত্যার পরিকল্পনা করে। এজন্য ওসমান হাসেমকে হত্যার উদ্দেশ্যে শহীদুল ও জসীমকে ২০ হাজার দিয়ে ভাড়া করে। জুন মাসের ২৩ তারিখে রাত ১০ টার দিকে হাসেমকে তাস খেলার কথা বলে একটি তালাবদ্ধ বাড়িতে ডেকে নিয়ে যায় ওসমান। পরে পরিকল্পনা অনুযায়ী ওসমান, জসীম ও শহীদুল মিলে হাসেমের চোখ, হাত বেঁধে প্রথমে কিল-ঘুষি, লাঁথি ও পরে শ্বাসরোধ করে হত্যা করে লাশ পাশ্ববর্তী পাটখেতে ফেলে রেখে যায়।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ইমাম আল মেহেদী জানান, ‘সাটুরিয়া উপজেলার দড়গ্রাম গাছবাড়ী এলাকায় ভ্যানচালক হাসেম হত্যাকাণ্ডের ঘটনায় ভিকটিমের ছেলে নুরুল ইসলাম বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এর আগে, ঘটনার সাথে জড়িত ওসমান ও জলিল নামে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল ঘটনার সাথে জড়িত আরো দুইজনকে গ্রেফতার করা হয়। আজ দুপুরে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দীর জন্য তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।’

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top