সিংগাইর প্রেসক্লাবের উদ্যোগে মহান বিজয় দিবস পালিত

সিংগাইর প্রেসক্লাব

সিংগাইর প্রেসক্লাবের উদ‍্যোগে যথাযথ মর্যাদা, ভাবগম্ভীর ও জাঁকজমকপূর্ণভাবে উৎসবমুখর পরিবেশে ৫১তম মহান বিজয় দিবস উদযাপন করা হয়।

এ উপলক্ষে সকাল সাড়ে ৮ টার দিকে মানিকগঞ্জের “সিংগাইর প্রেসক্লাবের” নেতৃবৃন্দ ও সাংবাদিকদের পক্ষ থেকে উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর ম‍্যূরালে পুষ্পমাল‍্য অর্পণ করে সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। সবশেষ উপজেলা প্রশাসনের আয়োজনের অনুষ্ঠিত বিজয় র‍্যালিতেও অংশগ্রহণ করা হয়।

এতে উপস্থিত ছিলেন সিংগাইর প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার সিংগাইর প্রতিনিধি মোঃ সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক ও ভোরের কাগজ পত্রিকার সিংগাইর প্রতিনিধি মোঃ মাসুম বাদশাহ, কোষাধ‍্যাক্ষ ও নয়াদিগন্ত পত্রিকার সিংগাইর প্রতিনিধি মোঃ সোহরাব হোসেন, তথ্য ও প্রচার সম্পাদক ও দৈনিক দেশ রূপান্তর পত্রিকার সিংগাইর প্রতিনিধি মোঃ সাইফুল ইসলাম তানভীর। এছাড়াও উপস্থিত ছিলেন দৈনিক যুগান্তর পত্রিকার সিংগাইর প্রতিনিধি মোঃ মিজানুর রহমান বাদল, প্রতিদিনের সংবাদ পত্রিকার সিংগাইর প্রতিনিধি মোঃ রাকিবুল হাসান বিশ্বাস, সমকাল সংবাদদাতা মোহাম্মদ আলী রিপন ও দৈনিক আজকালের খবর প্রতিনিধি মোঃ আব্দুল্লাহ আল মামুন।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top