সিংগাইরে রোগীর ভাইয়ের হাতে মারধরের শিকার চিকিৎসক

সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

মোস্তাক আহম্মেদ, সিংগাইর: মানিকগঞ্জের সিংগাইরে রোগীর ভাইয়ের হাতে মারধরের শিকার হলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. মোহাম্মদ তাজদিদুল ইসলাম।

আজ সোমবার ভূক্তভোগী ওই চিকিৎসক বাদী হয়ে সিংগাইর থানায় লিখিত অভিযোগ করেছেন। গতকাল রোববার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভেতরে এঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা গেছে, রবিবার রাতে সিংগাইর সদর ইউনিয়নের চর আজিমপুর গ্রামের শহিদ মিয়ার মেয়ে সুখী আক্তার (২৪) পেটে ব্যথা নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। তার চিকিৎসা চলাকালীন সময় পেটের ব্যথা না কমায় রাত ১১ টার দিকে রোগীর ছোট ভাই আজিজুল ইসলাম ডা.তাজদিদুলকে তার কক্ষ থেকে বাইরে বের করে মারধর করে। এ সময় হাসপাতালের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে।

আরো পড়ুন: দেশ অনিরাপদ হয়ে উঠবে রোহিঙ্গাদের ফেরত না পাঠালে: প্রধানমন্ত্রী

ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুজহাত নওরীন আমিন বলেন, হাসপালে কর্তব্যরাত চিকিৎসকের ওপর হামলার ঘটনায় আমরা উদ্বিগ্ন।

এ হাসপাতালে বেশীরভাগই নারী চিকিৎসক হওয়ায় আমরা তাদের নিয়ে উদ্বেগ-উৎকন্ঠায় ভুগছি। উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযুক্ত আজিজুল ইসলাম বলেন, আমার বোন পেট ব্যথায় চিৎকার করছিলো। এ সময় আমি ডাক্তারকে তার কক্ষে গিয়ে ঘুম থেকে ডেকে তুলে আমার বোনকে দেখার জন্য অনুরোধ করি। ডাক্তার রাগান্বিত হয়ে রোগীকে অন্য হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বলে। পরে আমি তাকে হাত ধরে টান দিয়েছি মাত্র, কোন রকম মারধর করিনি।

সিংগাইর থানার অফিসার ইনচার্জ সফিকুল ইসলাম মোল্যা জানান, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top