সাটুরিয়া প্রেসক্লাবের আহবায়ক আনোয়ার, সদস্য সচিব ফয়জী

প্রেসক্লাব

মানিকগঞ্জের সাটুরিয়া প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠিত হয়েছে। কমিটির আহবায়ক হলেন দৈনিক ভোরের দর্পণ পত্রিকার প্রতিনিধি আনোয়ার হোসেন ও দৈনিক দেশ রূপান্তর ও এসএ টিভির প্রতিনিধি হাসান ফয়জীকে সদস্য সচিব করা হয়েছে।

শনিবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে কমিটি ঘোষণা করেন মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু।

এসময় মানিকগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী, দৈনিক প্রথম আলোর মানিকগঞ্জ প্রতিনিধি আব্দুল মোমিন, ডিবিসি নিউজের মানিকগঞ্জ প্রতিনিধি আশরাফ লিটন, আজকের পত্রিকার মানিকগঞ্জ প্রতিনিধি মঞ্জুর রহমান, মানিকগঞ্জ প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক খন্দকার সুজন হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সালাউদ্দিন রিপন, বাংলানিউজের মানিকগঞ্জ প্রতিনিধি সাজিদুর রহমান রাসেল ও দীপ্ত টিভির মানিকগঞ্জ প্রতিনিধি জাহিদুল হক চন্দন উপস্থিত ছিলেন।

সভায় সভাপতিত্ব করেন সাটুরিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম।

আহবায়ক কমিটির সদস্যরা হলেন, জাহাঙ্গীর আলম (সমকাল), মো. সোহেল রানা খান (ইনকিলাব), এম নজরুল ইসলাম (ইত্তেফাক) , মো. মতিয়ার রহমান (মানব জমিন), লুৎফর রহমান (আজকের পত্রিকা), মো. শহিদুল ইসলাম (যায়যায়দিন), অলক রায় (কাল বেলা), মো. হোসেন জয় (ভোরের কাগজ), মইনুল ইসলাম (আমাদের সময়), আব্দুস সালাম শফিক (নয়া দিগন্ত), মো. আল মামুন (স্বাধীন বাংলা), সাইফুল ইসলাম (নওরোজ), মোশারফ হোসেন (দৈনিক নিউজ), আপেল মাহমুদ চৌধুরী (আমার সংবাদ), মুজিবুর রহমান (দৈনিক জনতা), মোতালেব হোসেন (ভোরের ডাক), সিরাজুল ইসলাম সিরু ( চ্যানেল এস) ও আব্দুর রশিদ।

আগামী তিন মাসের জন্য এই কমিটি গঠিত হয়েছে। এই কমিটি যথাসময়ে সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ি নির্বাচনের মাধ্যমে নতুন কমিটি গঠন করবে।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top