মানিকগঞ্জ-২ আসনে নৌকার মাঝি হতে চান সালাম চৌধুরী

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-২ (সিঙ্গাইর-হরিরামপুর) আসনে নৌকার মাঝি হতে চান  ইঞ্জিনিয়ার সালাম চৌধুরী। ইতিমধ্যে তিনি দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে তা জমা দিয়েছেন। টিকিট নিশ্চিত করতে দলটির উচ্চ পর্যায়ে জোড় লবিং চালাচ্ছেন তিনি। পাশাপাশি তিনি ভোটারদের মন জয় করতে চালিয়ে যাচ্ছেন নানা কর্মসূচি।

ইঞ্জিনিয়ার সালাম চৌধুরী জেলা আওয়ামী লীগের উপদেষ্টা, ঢাকা মহানগর (উত্তর) আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও মানিকগঞ্জ কমিউনিটি পুলিশের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

তিনি দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন মসজিদ, মাদরাসা, স্কুল-কলেজ, সামাজিক-সাংস্কৃতিক প্রতিষ্ঠান ও সমাজের অভাবী জনগোষ্ঠীকে বিভিন্ন ভাবে অর্থনৈতিক সহযোগিতা করেছেন। এ ছাড়া নদী ভাঙনের শিকার বহু আশ্রয়হীন মানুষের ঘরবাড়ি তৈরি করে দিয়ে এলকাবাসীর প্রশংসা কুড়িয়েছেন তিনি।

সালাম চৌধুরী নির্বাচনকে সামনে রেখে উঠান বৈঠক, সভা সমাবেশ, ব্যানার-ফেস্টুন, পোস্টার ও লিফলেট বিতরণসহ নানাভাবে বর্তমান সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করছেন।

ইঞ্জিনিয়ার সালাম চৌধুরী বলেন, দলীয় কর্মকাণ্ড ও সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে নৌকার পক্ষে জনমত গঠনে ভূমিকা রেখেছি। গত ৩ যুগ ধরে নির্বাচনী এলাকার হরিরামপুর ও সদর উপজেলার তিনটি ইউনিয়ন থেকে কেউ জাতীয় সংসদে প্রতিনিধিত্ব করার সুযোগ পায়নি। এসব এলাকা উন্নয়ন বৈষম্যের শিকার হয়েছে।

এই এলাকার বাসিন্দা হিসেবে অবহেলিত এই জনপথটির উন্নয়নের লক্ষ নিয়ে একাদশ সংসদ নির্বাচনে অংশ নিতে চাচ্ছি।

তিনি আরো বলেন, আশা করছি জননেত্রী শেখ হাসিনা এবার আমাকে মনোনয়ন দেবেন। মনোনয়ন পেলে বিজয়ী হবো। এমপি হয়ে হরিরামপুর উপজেলার নদী ভাঙনরোধে স্থায়ী ব্যবস্থাসহ দক্ষিণ মানিকগঞ্জকে একটি উন্নত আধুনিক জনপদে পরিণত করবো। বেকার যুবকদের কর্মসংস্থান সৃষ্টির জন্য গড়ে তোলা হবে গার্মেন্টস পল্লী ও শিল্প কারখানা।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top