মানিকগঞ্জ ১ আসনে স্বতন্ত্র প্রার্থী এস এম জাহিদ বিজয়ী

ঘিওর-দৌলতপুর-শিবালয় উপজেলা নিয়ে মানিকগঞ্জ ১ সংসদীয় আসন গঠিত। এই আসনে জোট মনোনীত প্রার্থীকে বিপুল ভোটে হারিয়ে বেসরকারী ফলাফলে বিজয়ী হয়েছে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সালাউদ্দিন মাহমুদ জাহিদ।

সংশ্লিষ্ট সহকারী রিটার্নিং কর্মকর্তাদের নিকট থেকে প্রাপ্ত তথ্যানুযায়ী ঘিওর উপজেলায় ঈগল প্রতীকের প্রাপ্ত ভোট ২৪ হাজার ০৫৮ এবং নিকটতম প্রতিদ্বন্দ্বি জোট মনোনীত লাঙ্গল প্রতীকের প্রাপ্ত ভোট ১৭ হাজার ৭৯ ভোট।

শিবালয় উপজেলা ঈগলের প্রাপ্ত ভোট ২৫ হাজার ৬৭০ এবং লাঙ্গলের প্রাপ্ত ভোট ১০ হাজার ৭৭৯ এবং দৌলতপুর উপজেলায় ঈগলের প্রাপ্ত ভোট ৩৫ হাজার ৭৬৬ ভোট এবং লাঙ্গলের প্রাপ্ত ভোট ১০ হাজার ২৫১ ভোট।

মানিকগঞ্জ ১ আসনের মোট ১৮০টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে ঈগল প্রতীকের প্রাপ্ত ভোট ৮৪ হাজার ৮৯৪ ভোট এবং লাঙ্গল প্রতীকের প্রাপ্ত ভোট ৩৮ হাজার ১০৯ ভোট।

উল্লেখ্য, মানিকগঞ্জ ১ আসনে নৌকা প্রতীকে মনোনয়ন পেয়ে প্রচার প্রচারণা শুরু করেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আব্দুস সালাম। কিন্তু জোটগত কারণে নৌকা প্রতীকের প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে সেখানে জোটের প্রার্থী হিসেবে লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচন করেন জহিরুল আলম রুবেল।

নিউজটি শেয়ার করুন
Scroll to Top