ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন বিষয়ক প্রেস ব্রিফিং

vitamin a plus

মানিকগঞ্জে ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন বিষয়ক প্রেস ব্রিফিং হয়েছে। আজ (মঙ্গলবার) সকাল ১১টায় সিভিল সার্জন কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত এই প্রেস ব্রিফিং-এ ভিটামিন-এ প্লাস সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন সিভিল সার্জন ডাঃ মোয়াজ্জেম আলী খান চৌধুরী।

সিভিল সার্জন কার্যালয় আয়োজিত এই প্রেস ব্রিফিং-এ অংশগ্রহণ করেন বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকসহ স্বাস্থ্যবিভাগের কর্মকর্তাবৃন্দ।

আরো পড়ুন: ত্বকের মাধ্যমে বোঝা যাবে রোগের লক্ষণ!

সিভিল সার্জন ডাঃ মোয়াজ্জেম আলী খান চৌধুরী তাঁর বক্তব্যে বলেন, আগামী ১২ ডিসেম্বর মানিকগঞ্জের সাতটি উপজেলার ছয় মাস থেকে ৫৯ মাস বয়সী এক লাখ ৮৬ হাজার ৮৮২ জন শিশুকে ভিটামিন-এ প্লাস টিকা দেওয়া হবে। এদের মধ্যে ৬-১১ মাস বয়সী ২১হাজার ১৫০ জন এবং ১২-৫৯ মাস বয়সী এক লাখ ৬৫ হাজার ৭৩২ জন শিশু রয়েছে। মানিকগঞ্জ পৌরসভার ৪৪টি এবং সাত উপজেলার এক হাজার ৫৬৭টি কেন্দ্র মিলে মোট এক হাজার ৬১১টি কেন্দ্রে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টিকা দেওয়া হবে। এই কার্যক্রমে স্বাস্থ্যবিভাগের কর্মী ছাড়াও দুই হাজার ৮৯১ জন ভলান্টিয়ার যুক্ত থাকবে। শিশুদের টিকা দিতে যথাসময়ে কেন্দ্রে নেওয়ার জন্য অভিভাবকদের অনুরোধ জানান তিনি।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top