বিএনপি প্রতিহিংসার রাজনীতি বিশ্বাস করেনা: ড. মঈন খান

bnp

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান বলেছেন, বাংলাদেশে গণতন্ত্রকে সামরিক সরকার হত্যা করেনি, আওয়ামী লীগ বাংলাদেশে ইতিহাস সৃষ্টি করে গণতন্ত্রকে হত্যা করেছে।

বৃৃহস্পতিবার বিকেলে মানিকগঞ্জের গিলন্ড এলাকায় মুন্নু সিটিতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ঘোষিত ১০ দফা এবং রাষ্ট্রকাঠামো মেরামতের রূপ রেখার বিষয়ে বিশ্লেষণমূলক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ নিজেদেরকে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি হিসেবে দাবী করে। কিন্তু তারা কি দেখাতে পারবে তাদের দলে এবং বিএনপিতে কয়জন খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা রয়েছে। তাদের দলের কয়জন সম্মুখ সারিতে যুদ্ধ করেছেন এবং কয়জন স্বাধীনতার ঘোষণা দিয়েছেন? বিএনপি প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করে না, আওয়ামী লীগই প্রতিহিংসার রাজনীতি করে। আওয়ামী লীগ মুখে বলে উন্নয়ন করেছে, তাহলে সুষ্ঠ অবাধ নির্বাচন হলে জনগন তাদের ভোট দিবে। তাহলে তারা নির্বাচন কে ভয় পায় কেন।

জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতার সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ আব্দস সালাম আজাদ, সহ সাংগঠনিক সম্পাদক বেনিজির আহমেদ টিটু, বিএনপির মিডিয়া সেলের আহবায়ক জহির উদ্দিন স্বপন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এস, এ জিন্নাহ কবীরসহ আরও অনেকেই।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top