জাকের পার্টি গ্রহণযোগ্য নির্বাচন চায়-মহাসচিব শামীম হায়দার

Jaker Party

জাকের পার্টির মহাসচিব শামীম হায়দার বলেছেন, জাকের পার্টি একটি অবাধ, সুষ্ঠু,নিরপেক্ষ, সর্বাধিক গ্রহনযোগ্য ও উৎসবমুখর নির্বাচন চায়।

আজ রবিবার বিকালে মানিকগঞ্জের সদর উপজেলার জাগীর ইউনিয়ন পরিষদ মাঠে অনুষ্ঠিত  মানিকগঞ্জ -৩ আসনের নির্বাচনী কাউন্সিলে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এ সব কথা বলেন।

তিনি বলেন, বিরাজমান সার্বিক আঞ্চলিক ও বৈশ্বিক পরিস্থিতির প্রেক্ষাপটে এবারের জাতীয় সংসদ নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। জাকের পার্টি ৩০০ আসনে নির্বাচনের প্রস্তুতি গ্রহণ করছে।

মানিকগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি দ্বীন মোহাম্মদ খান মাষ্টারের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় আরও বক্তব্য রাখেন পার্টির স্থায়ী কমিটির সদস্য মুফতি শরিফুল ইসলাম সাইফি, মৎসজীবি ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, যুব হিন্দু ভক্ত ফ্রন্টের সাধারণ সম্পাদক বিপ্লব বণিক, শ্রমিক ফ্রন্টের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রশীদ হাওলাদার, তালাবা ফ্রন্টের সাধারণ সম্পাদক মুফতি মাওলানা কাউসার আহমেদ চাঁদপুরীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

পরে, কাউন্সিলের মাধ্যমে মানিকগঞ্জ-৩ আসনের জন্য মানিকগঞ্জ জেলা জাকের পার্টির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আতোয়ার হোসেনকে জাকের পার্টির প্রার্থী নির্বাচন করা হয়।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top