ককটেল ফাটিয়ে ২০ ভরি স্বর্ণ ছিনতাই, আটক এক

dakati

মানিকগঞ্জের দৌলতপুরে ককটেল ফাটিয়ে দিলিপ রাজবংশী নামে এক ব্যবসায়ীর কাছ থেকে ২০ ভরি স্বর্ণ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় তার কাছ থেকে এক লাখ টাকাও ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা।

শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে বরংগাইল-টাঙ্গাইল আঞ্চলিক মহাসড়কের দৌলতপুর বাজারের অদূরে শ্রীদাম ঘোষের বাড়ির পাশে এ ঘটনা ঘটে।

এঘটনায় জসিম উদ্দিন (৩৬) নামে এক ছিনতাইকারীকে গণপিটুনি দিয়ে স্থানীয়রা পুলিশে সোপর্দ করেছে। আটক জসিম  গোপালগঞ্জ সদর উপজেলার মানিকদা এলাকার আবুল শেখের ছেলে।

ভুক্তভোগী স্বর্ণ ব্যবসায়ী দিলু রাজবংশী (৪০) জানান, তিনি দৌলতপুর বাজারের মা জননী জুয়েলার্সের স্বত্বাধিকারী। প্রতিদিনের মত শুক্রবার রাতে দোকান বন্ধ করে কর্মচারীকে সাথে নিয়ে মোটরসাইকেলযোগে তিনি বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে দুটি মোটরসাইকেলে করে ৫জন ছিনতাইকারী তাদের গতিরোধ করে ককটেল বিষ্ফোরণ ঘটায় এবং দুই রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। এসময় তারা অস্ত্রের মুখে তাকে জিম্মি করে কাছে থাকা ২০ ভরি স্বর্ণ ও এক লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

তিনি আরো জানান, তাদের ডাক চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে ধাওয়া করেলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। তাকে দৌলতপুর উপজেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে স্থানীয় লোকজন ধাওয়া করে দৌলতপুরের গাজী ছাইল গ্রাম থেকে ছিনতাইকারী জসিম উদ্দিনকে ধরে গনপিটুনি দেয়। এ ঘটনায় ছিনতাইকারীদের গুলিতে জাকির হোসেন মৃধা (৩৬) নামে একজন গুলিবিদ্ধ হয়েছেন।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম মোল্যা জানান, ছিনতাইকারী চক্রের এক সদস্যকে আটক করা হয়েছে।‌‌ এ চক্রের সঙ্গে জড়িত অন্যদের ধরতে কাজ করছে পুলিশ। মালামাল উদ্ধারের চেষ্টা চলছে। এব্যাপারে  একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top