ইভটিজিং এর প্রতিবাদ করায় চার শিক্ষার্থী আহত

মানিকগঞ্জ

১০ম শ্রেণীর এক ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন চার শিক্ষার্থী। গতকাল রবিবার দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলার হাটিপাড়া ইউনিয়নে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে ইউনিয়নের কুমুল্লি গ্রামের আলমাছ মিয়ার ছেলে রনি, আকবরের ছেলে মেহেদি, দেলুয়ার মাস্টারের ছেলে হারুন অর রশিদ, খালেকের ছেলে রিদয়, সুনামিয়ার ছেলে (সাধু) কোহিনুর, শাহ আলম সজিবের ছেলে সোহান আমার স্কুলের ১০ শ্রেণীর এক শিক্ষার্থীকে উত্যক্ত করে আসছিল। ওই শিক্ষার্থীর পরিবার বিষয়টি অভিযুক্তদের পরিবারের কাছে জানানো হলেও তারা কোন ব্যবস্থা নেয়নি।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছলিমুদ্দিন জানান, রবিবার স্কুল ছুটির পরে বাড়ি ফেরার পথে অভিযুক্তরা ওই ছাত্রীকে উত্যক্ত করে। এসময় স্কুলের সাবেক শিক্ষার্থী তারেক ও মঙ্গল এবং বর্তমান শিক্ষার্থী আব্দুল্লাহ ও সাইজুদ্দিন তাদেরকে প্রতিরোধ করে। এসময় বখাটেরা তাদেরকে রামদা দিয়ে কুপিয়ে জখমসহ রড দিয়ে বেধড়ক মারপিট করে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

মানিকগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল রউফ সরকার বলেন,  এই বিষয়ে শিক্ষার্থীর মা পারভিন আক্তার বাদি হয়ে সোমবার রাতে একটি অভিযোগ দায়ের করেছেন। এব্যাপারে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।  

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top