বুদ্ধি প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

মানিকগঞ্জ সদর উপজেলায় ২৫ বছর বয়সী এক বুদ্ধি প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে আব্দুল আলীম নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। এর আগে, অভিযুক্ত আব্দুল আলীমকে গতকাল রাত ১০ টার দিকে ঢাকার আশুলিয়া উপজেলার নয়ারহাট এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

শনিবার সকালে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪, সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার মো. আরিফ হোসেন।

গ্রেফতার আব্দুল আলীম মানিকগঞ্জ সদর উপজেলার উচুটিয়া এলাকার বাদশা মিয়ার ছেলে।

র‌্যাব জানায়, আব্দুল আলীম ও ওই বুদ্ধি প্রতিবন্ধী নারী একই এলাকার বাসিন্দা। ভিকটিম বুদ্ধি প্রতিবন্ধী হওয়ায় আলীম বেশ কিছুদিন ধরে তার চলাফেরার গতিবিধি লক্ষ্য করছিল। এরই ধারাবাহিকতায় চলতি বছরের সেপ্টেম্বর মাসের ১৬ তারিখে সকাল সাড়ে নয়টার দিকে ভিকটিমের বাবা ও মা তাকে বাসায় একা রেখে বাড়ির পাশের মাঠে ছাগলের জন্য ঘাস কাটতে যায়। ভিকটিম তার বাবা ও মাকে খুঁজতে বাছের মিয়ার কাঠ বাগানে যায়। কাঠ বাগান থেকে ফেরার পথে গত বিকাল সাড়ে তিনটার দিকে ওই কাঠ বাগানে কেউ না থাকার সুযোগে আলীম তাকে ধর্ষণ করে। ভিকটিম কান্নাকাটি করলে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আলীম পালিয়ে যায়। এ ঘটনায় ভিকটিমের বাবা সদর থানায় একটি ধর্ষণ মামলা করেন।

লে. কমান্ডার মো. আরিফ হোসেন জানান, গোপন সংবাদের উপর ভিত্তি করে ঢাকার আশুলিয়া উপজেলার নয়ারহাট এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত আব্দুল আলীমকে গতকাল রাত ১০ টার দিকে গ্রেপ্তারকরা হয়। তাকে মানিকগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top