নাগরিক সেবা প্রদানে প্রতিটি দপ্তরকে কঠোর নির্দেশনা দেয়া হয়েছে-জেলা প্রশাসক

মানিকগঞ্জের জেলা প্রশাসক ড. মানোয়ার হোসেন মোল্লা বলেন, মানিকগঞ্জে যোগদান করার পর আমার প্রধান লক্ষ্য হলো এই জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা। আপনারা জানেন, ছাত্র-জনতা অভ্যুথানের পরে দেশের যে সকল আইনশৃঙ্খলা বাহিনী আছে সবার অংশগ্রহনে আইনশৃঙ্খলা ফিরিয়ে আনা গুরুত্বপূর্ন একটা চ্যালেঞ্জ। আমি প্রশাসনের সকলকে সাথে নিয়ে তা বাস্তবায়ন করতে চাই। সবখবরের একান্ত সাক্ষাতকারে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জেলার বিভিন্ন সরকারী বেসরকারি প্রতিষ্ঠানে যাতে সাধারণ জনগণ তাদের কাঙ্খিত সেবা পায় সেদিকে আমি সর্বদা খেয়াল রাখবো। যাতে করে কেউ কোন ভোগান্তির শিকার না হয়। পাশাপাশি সরকারী-বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানের সহায়তায় কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করে দারিদ্র বিমোচনে কাজ করব।

জেলাবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, ইতিমধ্যে মাসিক উন্নয়ন সভায় সিটিজেন চার্টার বা নাগরিক সেবা সঠিকভাবে প্রদান করার জন্য প্রতিটি দপ্তর প্রধানকে কঠোরভাবে নির্দেশনা দেয়া হয়েছে। আমাদের এখানে কোন অভিযোগ থাকলে জেলা প্রশাসন কার্যালয় থেকে তা সমাধান করা হবে। তবে কোন প্রতিষ্ঠান আমাদের আওতাধীন না হলে, সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সেই অভিযোগ পাঠিয়ে তার সমাধান করা হবে।

তিনি আরো বলেন, আমার মধ্যে দেশপ্রেম ও পেশাদারিত্ব রয়েছে। আমি আমার দেশকে ভালবাসি, আমার মধ্যে দেশ প্রেম আছে। পাশাপাশি আমি আমার প্রতিটি কাজ পেশাদারিত্ব নিয়ে করতে ভালবাসি। যতদিন জেলায় দায়িত্ব পালন করবো ততদিন আমার সবটুকু দিয়েই জনগনের জন্য কাজ করবো।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top