জেলা পরিষদের সদস্য পদে মনোনয়ন জমা দিলেন জিয়া

মানিকগঞ্জ জেলা পরিষদের সাধারণ ওয়ার্ডের সদস্য পদে উপনির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন ঘিওর উপজেলা আওয়ামী লীগের সদস্য ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য জিয়াউল হক জিয়া।

বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুরে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ আমিনুর রহমান মিঞার কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

মনোনয়নপত্র জমা দেওয়ার পর জিয়াউল হক জিয়া জানান, ‘ঘিওর উপজেলা থেকে জেলা পরিষদের সদস্য ছিলেন মানিকগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহাবুবুর রহমান জনি। তিনি সদ্য অনুষ্ঠিত হয়ে যাওয়া ঘিওর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য এই পদ থেকে পদত্যাগ করেছিলেন। তিনি চেয়ারম্যান পদে নির্বাচিতও হয়েছেন। আজ আমি তাকে সাথে করেই এই পদের জন্য মনোনয়ন পত্র জমা দিলাম। আমি নির্বাচিত হলে ঘিওর উপজেলার জন্য যতটুকু সরকারি বরাদ্দের কাজ থাকে তা সঠিকভাবে করে মানুষের পাশে থাকবো।

রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ আমিনুর রহমান মিঞা জানান, এই উপনির্বাচনে প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১০ জুলাই, প্রতীক বরাদ্দের তারিখ ১১ জুলাই এবং ভোটগ্রহণ করা হবে ২৭ জুলাই।

মনোনয়নপত্র জমাদানের সময় উপস্থিত ছিলেন- ঘিওর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মানিকগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহাবুবুর রহমান জনি, বরটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামসুল হক মোল্লা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী রানা, জেলা যুবলীগের সদস্য ফিরোজ আলম খান, মনিরুল ইসলাম খান প্রমুখ।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top