আ‘লীগ নেতা আপেলের শটগান উদ্ধার

ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জ সদর উপজেলার মানোরা এলাকা থেকে একটি শটগান উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৪ অক্টোবর) বিকালে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস আই আমান উল্লাহ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা-আরিচা মহাসড়কের সদর উপজেলার মানোরা এলাকায় পরিত্যক্ত অবস্থায় একটি শটগান পড়ে আছে এমন সংবাদ পায় পুলিশ। পরে, বৃহস্পতিবার রাত ১২ টার দিকে পুলিশ ঘটনাস্থলে যেয়ে একটি ম্যাগজিনসহ শটগান পড়ে থাকতে দেখে। আশেপাশের পথচারীরাও এ বিষয়ে কোন তথ্য দিতে পারেনি। পরে, রাত ১২ টা ১৫ মিনিটে এসআই মো. বাবলু মিয়া একটি খালি ম্যাগাজিনসহ শটগান উদ্ধার করা হয়।

মানিকগঞ্জ সদর থানার ওসি এস আই আমান উল্লাহ জানান, প্রাপ্ত সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ১২ টা ১৫ মিনিটের দিকে একটি খালি ম্যাগাজিনসহ শটগান উদ্ধার করা হয়। এর আগে, ৪ আগস্ট সুলতানুল আজম খান আপেলের লাইসেন্সকৃত একটি অস্ত্র খুঁজে পাওয়া যাচ্ছে না মর্মে মানিকগঞ্জ থানায় একটি জিডি করেন। উদ্ধারকৃত অস্ত্রের সাথে জিডির দায়েরকৃত অস্ত্রের মিল পাওয়া গেছে। বর্তমানে শটগানটি মানিকগঞ্জ থানার মালাখানায় জমা আছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

তবে, জেলা আওয়ামী লীগ নেতা আপেলের এই অস্ত্র দিয়ে ৪ আগষ্ট আন্দোলনে ছাত্র-জনতার ওপর গুলি চালানো হয় বলে স্থানীয় সূত্রে জানা গেছে। এই অস্ত্রের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top