আ.লীগ কার্যালয় থেকে এমপি দুর্জয়ের ছবি ছেঁড়ার ঘটনায় জিডি

মানিকগঞ্জের ঘিওরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে সাবেক এমপি নাঈমুর রহমান দুর্জয়ের ছবি ছিড়ে ফেলার ঘটনায় থানায় সাধারণ ডায়েরি হয়েছে।

সোমবার রাত ১১টার দিকে ঘিওর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম সাধারণ ডায়েরি করেন।

সাধারণ ডায়েরি সূত্রে জানা গেছে, আওয়ামী লীগ অফিস কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ ফজলুল হক মনির সঙ্গে মানিকগঞ্জ-১ আসনের দুইবারের সাবেক সংসদ সদস্য এম নাঈমুর রহমান দুর্জয়ের ছবি সংবলিত একটি ব্যানার ছিল। ওই ব্যানারে অন্য সবার ছবি থাকলেও সেখান থেকে দুর্জয়ের ছবি কেটে ফেলা হয়েছে। ব্যানার থেকে কে ওই ছবিটি কেটে সরিয়ে ফেলেছে তা এখনো সঠিকভাবে জানা যায়নি।

যুবলীগ নেতা শরিফুল ইসলাম জানান, নাঈমুর রহমান দুর্জয় মানিকগঞ্জ-১ আসনের দুইবারের সাবেক সংসদ সদস্য। এছাড়াও তিনি জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ছিলেন। তাকে হেয় প্রতিপন্ন করার জন্যই তার ছবি ছিড়ে ফেলা হয়েছে। এ ঘটনায় সোমবার রাত ১১টার দিকে ঘিওর থানায় উপস্থিত হয়ে যুবলীগ নেতা বাদী হয়ে একটি জিডি করেন।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকুমার বিশ্বাস জানান, ছবি ছেঁড়ার ঘটনায় থানায় সাধারণ ডায়েরি হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হবে।

এ ব্যাপারে নাঈমুর রহমান দুর্জয় জানান, এমন ঘটনা প্রতিহিংসার রাজনীতির বহিঃপ্রকাশ। ঘটনার বিষয়টি মানিকগঞ্জ পুলিশ সুপারকেও তিনি অবহিত করেছেন বলে জানান।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন
Scroll to Top